1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় ভোর ৫:৪৫ আজ সোমবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি




প্রখ্যাত সাংবাদিক মোয়াজ্জেম হোসেন আর নেই

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮
  • ১২১ বার দেখা হয়েছে

ইংরেজি দৈনিক ফিনান্সিয়াল এক্সপ্রেস পত্রিকার সম্পাদক, প্রকাশক ও সিনিয়র সাংবাদিক এ এইচ এম মোয়াজ্জেম হোসেন (৭৩) আর নেই। গতকাল বুধবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। স্কয়ার হাসপাতালের কাস্টমার কেয়ার অফিসার শাহেদ ফয়সাল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মোয়াজ্জেম হোসেন বাংলাদেশ ইকোনমিক রিপোর্টার্স ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। তিনি কয়েক সপ্তাহ ধরে বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগতে থাকায় কিছুদিন আগে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ফুসফুসজনিত জটিলতায় ভুগছিলেন। সিঙ্গাপুরেও তার চিকিৎসা হয়েছে। দীর্ঘদিন ধরে ফুসফুসের জটিলতায় ভোগা এই সাংবাদিক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে ছিলেন।

মোয়াজ্জেম হোসেনের স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, আজ বৃহস্পতিবার বাদ জোহর আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। এক শোকবার্তায় অর্থমন্ত্রী বলেন, মোয়াজ্জেম হোসেন সংবাদ অঙ্গনে একজন বলিষ্ঠ কণ্ঠ। সত্য প্রকাশে তিনি ছিলেন সর্বদাই নির্ভীক। তার মৃত্যুতে এ অঙ্গনে যে ক্ষতি হলো তা পূরণ হওয়ার নয়। মন্ত্রী তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

জাতীয় প্রেসক্লাব ও ইকোনমিক রিপোর্টার্স ফোরামও তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ