1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১০:৩০ আজ বুধবার, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি




ভোটারদের বিকাশ নাম্বার সংগ্রহ বুলবুলের, নেপথ্যে ভোট বাণিজ্য

  • সংবাদ সময় : সোমবার, ৩০ জুলাই, ২০১৮
  • ১৩৪ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: আজ  ৩০জুলাই অনুষ্ঠিত হবে রাজশাহী সিটি নির্বাচন ২০১৮। ভোটের আগ মুহূর্তে কালো টাকা ছড়ানোর অভিযোগ উঠেছে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল ও তার সমর্থকদের বিরুদ্ধে। শুক্রবার থেকে কর্মীদের মাধ্যমে ভোটারদের বিকাশ নাম্বার সংগ্রহ শুরু করেছেন তিনি।

একাধিক নির্ভরযোগ্য সূত্র জানায়, ভোটের হিসাব পাল্টাতে বিপুল অংকের কালো টাকা নিয়ে মাঠে নেমেছেন বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। যা তিনি ২০১৩ থেকে ২০১৮ সাল পর্যন্ত মেয়র থাকাকালীন সময়ে অর্জন করেছে। ইতোমধ্যে সাধারণ ভোটারদের মোবাইল ও বিকাশ নাম্বার সংগ্রহ শুরু করছেন তিনি। উদ্দেশ্য বিকাশের মাধ্যমে কালো টাকা পাঠিয়ে দেয়া। টাকা পাঠিয়েই ফোনের মাধ্যমে তাদের ধানের শীষে ভোট দেওয়ার কথা বলা হবে। ইতোমধ্যেই বেশ কিছু ভোটারের কাছে বিকাশের মাধ্যমে টাকাও পৌঁছে গেছে।

নাম প্রকাশ না করা শর্তে কয়েকজন ভোটার জানান, বুলবুলের কর্মীরা তাদের বিকাশ নাম্বার নিয়েছে। ভোট কেনার জন্য তার কর্মীরা বিকাশ নাম্বার সংগ্রহ করছেন। শনিবার রাতের মধ্যেই তাদের বিকাশের মাধ্যমে টাকা দিবেন বিএনপির মেয়র প্রার্থী।

এ ধরণের তথ্য বিভিন্ন গোয়েন্দা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরাও পেয়েছে। এমন তথ্যের ভিত্তিতে কালো টাকা ও ভোট বাণিজ্য প্রতিরোধে ইতোমধ্যেই মাঠে নেমেছে আইন শৃঙ্খলা বাহিনীর একটি টিম।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ