1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১:১৭ আজ শুক্রবার, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি




কর্মীদের সাথে দুর্ব্যবহারই কি বুলবুলের কর্মীসঙ্কটের মূল কারণ?

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১৮
  • ৫৮৮ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: আসন্ন তিন সিটি নির্বাচনে মেয়র প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় প্রতিটি দলেরই স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ অংশগ্রহণ করছেন। নিজ দলের প্রার্থীদের পক্ষে প্রচারণা চালাচ্ছেন কর্মী ও সমর্থকরা। তবে রাজশাহী সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের প্রচারণায় দেখা যাচ্ছে ভিন্ন চিত্র।

৩০ জুলাই রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট গ্রহণ হবে। ১০ জুলাই প্রতীক বরাদ্দের মাধ্যমে নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু হয়। কিন্তু বিএনপির কর্মীদের ভোটের মাঠে চোখেই পড়েছে না। আর মাত্র ৫ দিন বাকি নির্বাচনের, এ সময়ে এসেও কর্মী সঙ্কটে ভুগছে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল।

কর্মী সঙ্কটের কারণ সম্পর্কে জানতে চাইলে একাধিক কর্মী কিছুটা ক্ষোভের সাথে বলেন, বুলবুলের দুর্ব্যবহারই কর্মী সঙ্কটের প্রধান কারণ। তুচ্ছ কোন ঘটনা নিয়েই কর্মীদের সাথে রাগারাগি করে উঠেন এবং অকথ্য ভাষায় গালাগালি করেতে থাকেন। ছোটখাটো ভুলের জন্যেও দুর্ব্যবহার করেন বুলবুল। পর্যাপ্ত টাকা না দেওয়ার অভিযোগও করেন কর্মীরা। গোপনে লিটনের সমর্থন করছে এমন অভিযোগ দিয়ে কর্মীদের সাথে খারাপ ব্যবহার ও হুমকি ধামকি দেওয়ার কথা শুনা যায়।

রাসিক নির্বাচনে কেন্দ্রের সংখ্যা ১৩৮ টি। বুথের সংখ্যা ১ হাজার ২৬। প্রতি বুথে একজন করে এজেন্ট দিতে পারবেন প্রত্যেক প্রার্থী। এজেন্ট পেতে বিএনপি বিজ্ঞপ্তি দিয়েছে, তবে পর্যাপ্ত সংখ্যক এজেন্ট পাচ্ছে না। বুলবুলের উগ্র আচরণের কারণেই হয়তো এজেন্ট হতে অনিচ্ছা প্রকাশ করছেন বেশীরভাগ কর্মী।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ