1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:০৫ আজ মঙ্গলবার, ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৭শে রমজান, ১৪৪২ হিজরি




তারেক রহমানের নির্দেশ না মানায় মাহমুদুর রহমানের ওপর হামলা

  • সংবাদ সময় : মঙ্গলবার, ২৪ জুলাই, ২০১৮
  • ৫১৭ বার দেখা হয়েছে

নিউজ ডেস্ক:বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ না মানায় ‘দৈনিক আমার দেশ’ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলা হয়েছে বলে জানা গেছে। তারেক রহমানের আস্থাভাজন এক নেতা এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, কুষ্টিয়া জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মহিউদ্দীন চৌধুরী মিলনের সমর্থকরা তারেক রহমানের নির্দেশে মাহমুদুর রহমানের ওপর হামলা চালায়। যুবদলের এ নেতা তারেক রহমানের আস্থাভাজন বলে বিএনপিতে জনশ্রুতি রয়েছে।

হামলার বিষয়ে বিএনপির একজন সিনিয়র নেতার মারফত জানা যায়, নির্বাচন ঘনিয়ে আসায় তারেক রহমান ভারতের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে এগিয়ে চলার পরামর্শ দিয়েছেন বিএনপির নেতা-কর্মীদের। ভারতের সঙ্গে সম্পর্ক ঠিক রাখতে বিএনপির পক্ষ থেকে আমীর খসরুর নেতৃত্বে দেশটিতে একটি প্রতিনিধি দলও পাঠিয়ে ছিলেন তিনি। ভারতের বিরুদ্ধে কথা না বলতে মাহমুদুর রহমানকে অনেকবার সর্তক করেছিলেন তারেক রহমান। কিন্তু এরপরেও তিনি ভারতের বিরুদ্ধে বিষোদগার করে যাওয়ায় ক্ষিপ্ত হন তারেক।

কুষ্টিয়া আদালতে হাজিরা দিয়ে আদালত চত্বরে যুবদলের নেতাদের সঙ্গে মতবিনিময় করছিলেন মাহমুদুর রহমান। এসময় ভারতের বিরুদ্ধে বিষোদগার করে বক্তব্য দেন তিনি। এতে ক্ষিপ্ত হয়ে তারেকের ঘনিষ্ট বলে পরিচিত কুষ্টিয়া জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মহিউদ্দীন চৌধুরী মিলন দলবল নিয়ে মাহমুদুর রহমানের ওপর হামলা চালান।

সূত্র বলছে, মাহমুদুর রহমানের ভারত বিদ্বেষী কথাবার্তার কারণে দিল্লির সঙ্গে বিএনপির যে সম্পর্ক তৈরির সম্ভাবনা তৈরি হয়েছিলো তাতে ভাটা পড়তে পারে বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ