1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১০:৫৫ আজ সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৩ হিজরি




রাসিক নির্বাচনে দু’দিনে বুলবুলের খরচ ৬ কোটি টাকা, উৎস নিয়ে জনমনে প্রশ্ন

  • সংবাদ সময় : সোমবার, ১৬ জুলাই, ২০১৮
  • ২৯১ বার দেখা হয়েছে

নিউজ ডেস্ক: গত মেয়াদে ক্ষমতায় থাকা সিলেট সিটি করপোরেশনের বিএনপি সমর্থিত মেয়র আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে নানা সময়ে জাতীয় প্রত্রিকায় প্রকাশিত বিভিন্ন দৌরাত্ম্যের খবর জনস্বার্থে প্রচার করছে সিলেটবাসী। তারা বলছেন, আগামী ৩০ জুলাই সিলেট সিটি নির্বাচনে যেন সিলেটবাসী আর কোনো ভুল না করে সে লক্ষ্যে এই প্রচারণা চালানো হচ্ছে। আর এই জনস্বার্থমূলক প্রচারণার সঙ্গে আছে সচেতন একদল যুবক।

সিলেটের বিভিন্ন দেয়ালসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে বিভিন্ন সময়ে প্রকাশিত মেয়র আরিফের ওই অপকর্মের খবরগুলো। যেখানে দেখা যায়, মেয়র আরিফ ক্ষমতায় এসে নিজেকে শুধু মেয়র নন, অঘোষিত মন্ত্রী ভাবতে শুরু করেন। নগরীর এমন কোনো প্রতিষ্ঠান নেই যেখানে আরিফুল হকের নামে চাঁদ ওঠেনি। তিনি মাদক-চোরাকারবারীদের সহায়তা করে বিনিময়ে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিতেন। আর সেসব অবৈধ পথ অবলম্বন করে খুব অল্প সময়ের মধ্যে পাহাড়সম সম্পত্তির মালিক হয়ে ওঠেন আরিফ। বিষয়গুলো গণমাধ্যমে উঠে আসে। এসব ঘটনা সাধারণ মানুষের জানা থাকলেও বরাবরই প্রাণ ভয়ে তার নিশ্চুপ থেকেছেন। তবে নির্বাচনে সিলেটবাসীকে জাগ্রত করতেই সেসব পুনরায় প্রচার করা হচ্ছে।

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে একজন যোগ্য মেয়র পেতে খুব গোপনে একদল তরুণ প্রার্থীদের নেতিবাচক দিকগুলো তুলে ধরছে বলে জানা গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক ওই গ্রুপের একজন যুবক বলেন, আমরা কোনো দলের নয়। আমরা সিলেটের সন্তান। আমাদের প্রাণের সিলেট আমাদের চোখের সামনে শেষ হয়ে যাবে, জনগণের সেবা করার নামে দুর্নীতিতে ভরিয়ে তুলবে তা আমরা কিছুতেই হতে দেব না। তাই আমরা স্বপ্রণোদিত হয়ে এই উদ্যোগ হাতে নিয়েছি।

এক দল তরুণের এই ব্যতিক্রম ধর্মী প্রচারণার বিষয়টি এখন সিলেটের সব মহলের জনগণই অবগত। এ সম্পর্কে একজন ব্যবসায়ী বলেন, আমাদের কিছু ছেলেরা যে উদ্যোগ নিয়েছে তা অত্যন্ত ভালো। আমরা এসব জেনেও ভয়ে কথা বলতে পারি না। আরিফুল হকের চাঁদাবাজি সবাই জানে কিন্তু বলার সাহস নেই কারো। তাকে আর সিলেটের মেয়র হিসেবে আমরা দেখতে চাই না। জনগণকে সচেতন করতে তরুণদের এ উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছি।

প্রসঙ্গত, শুধু সন্ত্রাস, চাঁদাবাজীই নয়, একাধিক নারী মেয়র আরিফুল হকের বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগও এনেছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ