1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১১:৩৫ আজ শুক্রবার, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি




বরিশালে দলীয় ঐক্যে জনপ্রিয়তা শীর্ষে সাদিক

  • সংবাদ সময় : শনিবার, ১৪ জুলাই, ২০১৮
  • ১৩০ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে পুরো দমে শুরু হয়েছে নির্বাচনী প্রচারণা। দলীয় ঐক্যে এখন পর্যন্ত এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাদিক আব্দুল্লাহ। কর্মী সমর্থকদের সাথে নিয়ে রাত-দিন নিজের প্রচারণা চালাচ্ছেন সাদিক আব্দুল্লাহ। এদিকে দলীয় অন্তঃকোন্দলের কারণে বিএনপি সমর্থিত প্রার্থী মজিবর রহমান সরোয়ার নির্বাচনী প্রচারণা নিয়ে কিছুটা বিপাকে রয়েছেন।

সাদিক আব্দুল্লাহর এখন সকাল-সন্ধ্যা কাটে সাধারণ মানুষকে নিয়ে। সকালে ঘুম থেকে উঠার পর বাসার নিচতলার ড্রইং রুমে দেখতে পান অপেক্ষমাণ মানুষের জটলা। সকলের কথাই মনোযোগ দিয়ে শোনেন তিনি। চেষ্টা করেন সমস্যা সমাধানের। এর পরেই তিনি ছুটে যান সাধারণ মানুষের দ্বারে। সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ড শেষে মধ্য রাতে যখন সাদিক ফেরেন তখনো মানুষের আনা গোনা থাকে তার কালীবাড়িস্থ বাসায়।

সাদিক আব্দুল্লাহকে বিজয়ী করতে এখন ঐক্যবদ্ধ হয়েছে বরিশালের পুরো আওয়ামী পরিবারসহ সর্বস্তরের জনগণ। বেশ কয়েক বছর ধরে বরিশাল আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যের বাঁধনে গেঁথেছেন সাদিক আবদুল্লাহ। সাদিক আবদুল্লাহর নেতৃত্বে ঐক্যবদ্ধ বরিশাল আওয়ামী লীগ যে কোন সময়ের চেয়ে সাংগঠনিকভাবে শক্তিশালী।

শওকত হোসেন হিরনের উন্নয়নের পরও তার পরাজয়ের অন্যতম কারণ হিসেবে দলীয় কোন্দলকেই চিহ্নিত করা হয়। সেদিক দিয়ে সাদিক আবদুল্লাহ দলকে একটি শক্তিশালী সাংগঠনিক ভিত্তির উপর দাঁড় করিয়েছেন বলে দাবি কর্মীদের।

বরিশালের প্রয়াত মেয়র হিরণের স্ত্রী জেবুন্নেছা আফরোজ এমপি বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে সাদিককে সমর্থন দিয়েছেন। মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলাল বলেন বর্তমান সময়ে মহানগর আওয়ামী লীগ যেকোন সময়ের চেয়ে সাংগঠনিকভাবে শক্তিশালী, এর কারণ সাদিক আবদুল্লাহর অক্লান্ত পরিশ্রম আর মেধা।

দলীয় প্রার্থীর জয় নিশ্চিত করতে একাট্টা হয়ে কাজ করছে বরিশাল আওয়ামী পরিবার। সাদিক আব্দুল্লাহকে জয়ী করার দৃঢ় প্রত্যয় নিয়ে কাজ করছেন প্রতিটি নেতা-কর্মী।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ