1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১:৪৫ আজ বৃহস্পতিবার, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি




বগুড়ায় জেন্ডার বেইজ ভায়োলেন্স-আস্থা প্রকল্পের কর্মশালা

  • সংবাদ সময় : রবিবার, ১ জুলাই, ২০১৮
  • ৪০৩ বার দেখা হয়েছে

বগুড়া প্রতিনিধি:
স্ট্রেনদেনিং একসেস টু মাল্টি-সেক্টরাল পাবলিক সার্ভিস ফর জেন্ডার বেইজ ভায়োলেন্স সার্ভিস ইন বাংলাদেশ (আস্থা) প্রকল্পের কর্মশালা গত বৃহস্পতিবার বগুড়ার এনজিও ফোরাম সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
গণ উন্নয়ন কেন্দ্রের নির্বাহী প্রধান এম. আবদুস সালাম এর সভাপতিত্বে কর্মশালায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা সমাজ সেবা অফিসার (রেজিষ্ট্রেশন) শাহজাহান আলী আকন্দ, জেলা স্বাস্থ্য শিক্ষা অফিসার আব্দুল হান্নান. যুব উন্নয়ন অধদপ্তরের ইনস্ট্রাকক্টর আবুল হাসনাত, নন্দীগ্রাম উপজেলা মহিলা বিষয়ক অফিসার খালেদা ইয়াসমিন, এ.এসআই শাহানাজ আক্তার, পল্লী উন্নয়ন প্রকল্পের প্রধান সমন্বয়কারী আবু হাসনাত সাঈদ, ইউএনএফপিএ- আস্থা প্রকল্পের বগুড়া জেলা সহায়ক মাসুদা ইসলাম, গণ উন্নয়ন কেন্দ্রের সমন্বয়কারী আফতাব হোসেনসহ বগড়া সদর, সোনাতলা ও নন্দীগ্রাম উপজেলার সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি, সাংবাদিক, পুলিশ সদস্য, সাংস্কৃতিক কর্মী, এনজিও প্রতিনিধি।
এসময় প্রকল্পের লক্ষ্য, উদ্দেশ্য, কর্মএলাকা, উপকারভোগী এবং প্রকল্পের সাথে সংশ্লিষ্ট বিষয়াদি নিয়ে আলোচনা করা হয় এবং মুক্ত আলোচনায় অংশগ্রহণকারীগণ জেন্ডার বেইজ ভায়োলেন্স বন্ধে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার বিষয়ে অভিমত ব্যক্ত করেন।
দাতা সংস্থা ইউএনএফপিএ অর্থায়নে আইন ও সালিশ কেন্দ্রের সহযোগিতায় গণ উন্নয়ন কেন্দ্র (জিইউকে) প্রকল্পটি বাস্তবায়ন করছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ