1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৫:১৮ আজ সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৩ হিজরি




পরাজয়ের জন্য জনপ্রিয়তা না থাকাকেই দায়ী করলেন হাসান উদ্দিন সরকার

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ২৮ জুন, ২০১৮
  • ৭৭৭ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: বড় ব্যবধানে নিজের পরাজয় মেনে নিলেন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী হাসান উদ্দিন সরকার। সুষ্ঠু ও অবাধ নির্বাচনে নিজের পরাজয় নিয়ে মোটেও লজ্জিত নন তিনি। বরং নিজের ভাগ্যকে দোষারোপ করছেন তিনি। সূত্রের খবরে জানা গেছে, বিএনপি অজনপ্রিয়তার জন্যই নিজের হারকে যৌক্তিক মনে করছেন হাসান উদ্দিন সরকার।

সূত্র বলছে, নির্বাচনে জয়ী হওয়ার জন্য সব রকমের চেষ্টা চালিয়েছেন বিএনপি প্রার্থী। বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থণা, টাকা দিয়ে ভোট কেনা, সাধারণ ভোটারদের হুমকি দেওয়া, পোলিং এজেন্টদের পয়সা দিয়ে নিজের পক্ষে কাজ করানো ইত্যাদি কাজ করছেন হাসান উদ্দিন। ভোটের ফলাফল নিজ পক্ষে আনতে সারাদেশ থেকে ভাড়াটে সন্ত্রাসী বাহিনীও এলাকায় মোতায়েন করিয়েছিলেন হাসান। কিন্তু সাধারণ ভোটারা তো এখন অনেক সচেতন। তারা প্রার্থীর যোগ্যতা ও কর্মদক্ষতা যাচাই করেই ভোট দিয়েছেন। এখন আর পয়সা দিয়ে ভোট কেনা যায় না। মানুষ উন্নয়ন ও শান্তি-শৃঙ্খলা চায়। আর যিনি এগুলো নিশ্চিত করবেন মানুষ তাকেই ভোট দিবে। ভয়-ভীতি দেখিয়ে জোর করে ভোট আদায়ের দিন শেষ।

পরাজয় বিষয়ে হাসান উদ্দিনের এক সমর্থক বলেন, আমরা ধানের শীষ মার্কা নিয়ে জয়ী হওয়ার জন্য সব ধরনের চেষ্টা করেছি। আমরা কী করিনি? পরাজয়ে আমরা আশাহত। অাওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলম অবশ্য জনপ্রিয়তায় অনেক এগিয়ে ছিলেন। আমরা ভেবেছিলাম লড়াইটা হাড্ডাহাড্ডি হবে। কিন্তু আমাদের প্রার্থী এতটা ব্যবধানে পরাজিত হবেন সেটি কল্পনাও করিনি। মানুষ আসলে উন্নয়নের পক্ষে ভোট দিয়েছে। বিগত দশ বছরের চলমান উন্নয়নের জোয়ারে আমারে প্রার্থী একরকম ভেসেই গেছে। মানুষ উন্নয়ন চায়। জাহাঙ্গীর আলমকে দিয়ে উন্নয়ন হবে ভেবেই ভোটাররা একতরফাভাবে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন। আমরা আগামীতে বিজয় ছিনিয়ে আনবই ইনশাআল্লাহ।

এদিকে আওয়ামী লীগের জনপ্রিয় প্রার্থী জাহাঙ্গীর আলমের বিশাল ব্যবধানে খুশিতে মেতে গাজীপুর। মোড়ে মোড়ে আনন্দ মিছিল করছেন আওয়ামী




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ