1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১২:২৯ আজ বুধবার, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি




পলাশবাড়ীতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১৬,আহত ৩৩

  • সংবাদ সময় : শনিবার, ২৩ জুন, ২০১৮
  • ১১০ বার দেখা হয়েছে

আফতাব হোসেন:
গাইবান্ধার পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ১৬ জন নিহত এবং নারী-শিশুসহ অন্ততপক্ষে ৩৩ জন আহত হয়েছে। আজ (শনিবা) ভোর সাড়ে ৪ টার দিকে ঢাকা-রংপুর মহসড়কের পলাশবাড়ী উপজেলার বাশকাটা এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও ফায়ার সার্ভিস হতাহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আকতারুজ্জামান জানান, ভোর সাড়ে ৪ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা ঠাকুরগাও-পঞ্চগড়গামী আলম এন্টারপ্রাইজ একটি যাত্রীবাহীবাস ঢাকা-রংপুর মহসড়কের পলাশবাড়ী উপজেলার বাঁশকাটা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দিয়ে উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানার পুলিশ হতাহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
গাইবান্ধা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক আমিরুল ইসলাম জানান ঢাকা থেকে ছেড়ে আসা আলম এন্টার প্রাইজের একটি বাস উপজেলার ব্রাক মোড় এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় গাড়িটি রাস্তার পাশের একটি গাছে ধাক্কা দিয়ে গাড়িটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ৮ জন এবং হাসপাতালে ৮ জনের মৃত্যু হয়। আহতদের পলাশবাড়ী, গাইবান্ধা, বগুড়া, রংপুর হাসপাতালে পাঠানো হয়। তবে মৃত্যুর সংখ্যা আরো বাড়ার সম্ভাবনা রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় জানা যায়নি।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ