1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১২:৪৭ আজ মঙ্গলবার, ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৭শে রমজান, ১৪৪২ হিজরি




নান্দনিক খেলেই জয় পেল ব্রাজিল

  • সংবাদ সময় : শনিবার, ২৩ জুন, ২০১৮
  • ১১৬ বার দেখা হয়েছে

সেন্ত পিতার্সবুর্গে শুক্রবার রাশিয়া বিশ্বকাপের ‘ই’ গ্রুপের ম্যাচে কোস্টা রিকাকে ২-০ গোলে হারায় ব্রাজিল। যোগ করা সময়ের প্রথম মিনিটে নিচু শটে পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়নদের এগিয়ে নেন কৌতিনিয়ো। পরে দগলাস কস্তার বাড়ানো বল জালে পৌঁছে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার।

পুরোটা সময় দারুণ খেলা কৌতিনিয়ো জিতেছেন ম্যাচসেরার পুরস্কার। তবে বার্সেলোনার এই মিডফিল্ডার জানান, তার কাছে ব্রাজিলের জয়ই গুরুত্বপূর্ণ।

“জয়টা ব্রাজিলের প্রাপ্য। (নিজের গোল নিয়ে) বলটা এলো কোনো বাধা  না পেয়ে এবং গাব্রিয়েল (জেসুস) ভালোভাবে আড়াল করে রাখল এবং আমিও গোল করতে পারলাম। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল দলের জয়।”

“আমরা যেমনটা প্রত্যাশা করেছিলাম, ম্যাচটা তেমন কঠিন ছিল কিন্তু আমরা প্রথম মিনিট থেকে জয়ের লক্ষ্য নিয়ে খেলছিলাম। ম্যাচের শেষ পর্যন্ত আমরা ধৈর্য ধরেছি এবং গোল দুটি ছিল তার পুরস্কার।”

শেষ মুহূর্ত পর্যন্ত হাল না ছাড়ার শিক্ষাটা দেওয়ার জন্য কোচ তিতের প্রতিও কৃতজ্ঞতা জানান কৌতিনিয়ো। প্রতিপক্ষ কোস্টা রিকার প্রশংসাও করেন তিনি।

“অনেক মানসম্পন্ন খেলোয়াড়, শক্তিশালী ডিফেন্স এবং মিডফিল্ড নিয়ে গড়া দল কোস্টা রিকা। আর আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় ছিল শেষ মিনিট পর্যন্ত হাল না ছাড়া। এটা এমন কিছু যেটা প্রফেসর (তিতে) সবসময়ই প্রাধান্য দেন… শেষ পর্যন্ত মানসিকভাবে শক্তিশালী থাকতে বলেন।”




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ