1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১০:৩৩ আজ বৃহস্পতিবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২,আহত ২১

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮
  • ২৫৯ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জ প্রতিনিধি:
রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জের বোয়ালিয়া এলাকায় একটি বেসরকারী চক্ষু হাসপাতালের সামনে বৃহস্পতিবার সকালে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও অন্তত: ২১ জন আহত হয়েছে। নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন, জয়পুরহাটের কালাই উপজেলার বকলগাড়ী গ্রামের মোজাহার আলীর ছেলে মেহেদী হাসান (৩৫)। আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বা¯’্য কমপ্লেক্স, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আকতার“জ্জামান জানান, ঢাকা থেকে নীলফামারীর সৈয়দপুরগামী খালেক এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাসের সাথে ওই এলাকায় সকাল ৮টার দিকে রংপুর থেকে ঢাকাগামী মায়ের আঁচল পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত ও কমপক্ষে ২১ জন আহত হয়।
তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো। নিহতদের লাশ গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে রাখা হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ