1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৪:০১ আজ বুধবার, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




গুজবকে সত্য প্রমাণিত করে লন্ডনে মির্জা ফখরুল

  • সংবাদ সময় : মঙ্গলবার, ১২ জুন, ২০১৮
  • ১৯৩৫ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: অবশেষে সকল গুজব সত্য প্রমাণিত হল লন্ডনে মির্জা ফখরুলের পদার্পনের মাধ্যমে। আর এর মাধ্যমে তার নিজের দেয়া বক্তব্যকেই মিথ্যা প্রমাণ করলেন তিনি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের সঙ্গে সাক্ষাৎ করতে লন্ডন যাচ্ছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কয়েকটি সংবাদমাধ্যমে গত ২ জুন এমন আলোচনা চাউর হলেও এরকম কোনও ব্যাপার নেই বলে জানিয়েছিলেন তিনি। লন্ডনে যাবার মধ্যে দিয়ে তিনি গণমাধ্যম কর্মীদের সাথে যে মিথ্যাচার করেছেন তা স্পষ্ট হলো।

এরপর দিন ০৩ জুন চিকিৎসার উদ্দেশ্যে স্ত্রী রাহাত আরা বেগমকে নিয়ে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ব্যাংককের উদ্দেশ্যে যাত্রা করেন তিনি। তার সাথে আমির খসরুও ব্যাংককের উদ্দেশ্যে দেশ ছাড়েন। ব্যাংকক থেকে লন্ডন যাবেন ফখরুল এমন কোনো বার্তাও দলের নীতিনির্ধারকদের দিয়ে যাননি। ধারণা করা হচ্ছে তারেকের মন ভাঙাতে লন্ডনের পথে মির্জা ফখরুলের এ যাত্রা। এর আগে দলের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনার জন্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক জিয়া সিনিয়র মহাসচিব মির্জা ফখরুলকে লন্ডনে আমন্ত্রণ জানান। কিন্তু তারেকের এ আবেদনকে প্রত্যাখ্যান করেন মির্জা ফখরুল।

যুক্তরাজ্য বিএনপির নেতা কয়সর এম আহমেদ এর সূত্রে জানা যায় যে, লন্ডনের রয়েল রিজিন্সিতে এক ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করবে মির্জা ফখরুল। এর আগে তারেকের বাসভবনে অবস্থান করবেন তিনি। লন্ডনে হোটেলে অবস্থান করতে চাইলেও তারেক মির্জা ফখরুল ও তার সহধর্মিণীকে তার বাসায় অবস্থান করার নির্দেশ দেন। তারেকের মতে নিজ বাসভবনের চেয়ে অন্য কোথাও গোপন বৈঠক করা নিরাপদ নয়। যুক্তরাজ্য বিএনপির বিশ্বস্ত সূত্র হতে জানা যায় যে, ফখরুলের সঙ্গে অনেক দেন পাওনা বাকি আছে তারেকের। এছাড়াও দলের ভবিষ্যৎ কার্যক্রম কেমনভাবে সংগঠিত হবে তার দিক নির্দেশনাও দেবেন তারেক।

কিন্তু সবকিছুর পরেও একটি প্রশ্ন কিন্তু থেকেই যায়, লন্ডনযাত্রায় এতো গোপনীয়তা বজায় রাখবার পেছনে মির্জা ফখরুলের কি অজানা কোনো দুরভিসন্ধি রয়েছে ?




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ