1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৯:২৪ আজ সোমবার, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে জিলহজ, ১৪৪২ হিজরি




গাইবান্ধায় মাদক বিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

  • সংবাদ সময় : শনিবার, ৯ জুন, ২০১৮
  • ১৮২৩ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধায় চলমান মাদক বিরোধী অভিযানে ব্রীজ রোডে নতুন ব্রীজ সংলগ্ন শহর রক্ষা বাঁধে আজ রাত ১২ টায় মাদক ব্যাবসায়ীরা পুলিশের উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা করলে ৫ জন পুলিশ সদস্য আহত হয় এবং পুলিশ আত্মরক্ষায় পাল্টা গুলি ছুড়লে এঘটনায় গুলি বিদ্ধ অবস্থায় তিন মাদক ব্যাবসায়ীকে আটক করে পুলিশ।ঘটনা স্থল থেকে বিপুল পরিমান ইয়াবা ও দুটি বেকি উদ্ধার করা হয়।
থানা সুত্রে জানা যায়, গাইবান্ধা মহুরীপাড়ার রফিকুল ইসলামের ছেলে ইয়াবা ব্যাবসায়ী জীমকে গতকাল রাতে পুলিশ আটক করে তার দেয়া তথ্য অনুযায়ী মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ি চক্রকে গ্রেফতারে ব্রীজ রোডে নতুন ব্রীজ সংলগ্ন শহর রক্ষা বাঁধে গেলে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা মাদক ব্যবসায়ীরা দেশীয় অস্ত্র দিয়ে পুলিশের উপর হামলা চালায়। এঘটনায় ৫ জন পুলিশ সদস্য আহত হয়। সে সময় পুলিশ গুলি ছুড়লে অপর ইয়াবা ব্যাবসায়ী মশিউর ও সবুজকে গুলি বিদ্ধ অবস্থায় পুলিশ আটক করে। এসময় আটককৃত জীমও গুলি বিদ্ধ হয়।
আহত ইয়াবা ব্যাসায়ী মশিউর ব্রীজ রোডের নবাব আলী ও সবুজ সরকার পাড়ার মোজাম্মেলের ছেলে।
এরা বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন।
এখবর নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার জানান, এ ঘটনায় ৫ জন পুলিশ সদস্য আহত হয়েছে। তারাও চিকিৎসাধীন আছে। এসময় দুটি দেশীয় অস্ত্র বেকি ও ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ