1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ৩:২৮ আজ রবিবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি




মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে ৮৭ জন কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গণ উন্নয়ন কেন্দ্র (GUK)

  • সংবাদ সময় : বুধবার, ৩০ মে, ২০১৮
  • ৯৪১ বার দেখা হয়েছে

বেসরকারি উন্নয়ন সংস্থা গণ উন্নয়ন কেন্দ্র (GUK) কর্তৃক বাস্তবায়নাধীন লাইভলিহুড মাইক্রোফাইন্যান্স কর্মসূচি’র নিন্মে উল্লিখিত পদে কর্মী নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। আগ্রহী প্রার্থীগণকে আগামী জুন ১৪, ২০১৮ তারিখ বিকাল ৫ টার মধ্যে নিন্ম স্বাক্ষরকারী বরাবর স্বহস্তে লিখিত আবেদনপত্রের সঙ্গে পূর্ণ জীবন বৃত্তান্ত, সদ্যতোলা ২ কপি পাসপোর্ট সাইজ ছবি ও প্রয়োজনীয় কাগজপত্রাদিসহ (সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি) গণ উন্নয়ন কেন্দ্র (GUK)-এর প্রধান কার্যালয়; নশরৎপুর, গাইবান্ধা-৫৭০০ অথবা সংস্থার ঢাকা কার্যালয়; বাড়ী নং-৯, সড়ক নং-১/বি, বনানী, ঢাকা-১২১৩ এই ঠিকানায় সরাসরি/ডাক/কুরিয়ার যোগে প্রেরণের জন্য আহবান করা যাচ্ছে। খামের উপরে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।
১.    পদের নাম: ফাইন্যান্স কোঅর্ডিনেটর,সংখ্যা- ১ জন,  বয়স: সর্বোচ্চ ৪৫ বছর, বেতন-ভাতা: ৫০,০০০-৫৫,০০০ টাকা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা:এম.কম/এমবিএস/এমবিএ (হিসাব বিজ্ঞান): (অধিকতর অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়স ও শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য) ক্ষুদ্রঋণ কর্মসূচিতে পিকেএসএফ এর সহযোগী সংস্থার প্রধান কার্যালয়ে হিসাব ব্যবস্থাপনা, নিরীক্ষা, পরিকল্পনা ও বাজেট প্রণয়ন এবং প্রতিবেদন তৈরিতে ন্যূনতম ০৭ (সাত) বছরের বাস্তব অভিজ্ঞতাসহ ৫০ টি শাখার হিসাব ব্যবস্থাপনার অভিজ্ঞতা থাকতে হবে।

২.    পদের নাম: জোনাল ম্যানেজার,সংখ্যা- ১ জন,  বয়স: সর্বোচ্চ ৪৫ বছর, বেতন-ভাতা: ৩৫,০০০-৪০,০০০ টাকা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে মাষ্টার্স। (অধিকতর অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়স ও শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য) উল্লেখযোগ্য এনজিওতে পিকেএসএফ এর সহযোগী সংস্থায় ক্ষুদ্রঋণ কার্যক্রমে ২৫-৩০ টি শাখা পরিচালনাসহ ব্যবস্থাপনা, পরিবীক্ষণ, নিরীক্ষা, সুপারভিশন ও মনিটরিং, পরিকল্পনা ও বাজেট প্রণয়ন এবং প্রতিবেদন তৈরিতে কমপক্ষে ০৫ (পাঁচ) বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৩.    পদের নাম: শাখা ব্যবস্থাপক ,সংখ্যা- ১০ জন,  বয়স: সর্বোচ্চ ৪৫ বছর, বেতন-ভাতা: ১৮,০০০-২৪,০০০ টাকা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যূনতম ¯œাতক। ক্ষুদ্রঋণ কর্মসূচীতে পিকেএসএফ -এর সহযোগী সংস্থায় শাখা ব্যবস্থাপক হিসেবে ন্যূনতম ০৩ (তিন) বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

৪.    পদের নাম: হিসাব সহযোগী,সংখ্যা- ২৫ জন,  বয়স: সর্বোচ্চ ৩৫ বছর, বেতন-ভাতা: ১১,০০০-১৪,০০০ টাকা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যূনতম বি.কম। ক্ষুদ্রঋণ কর্মসূচীতে পিকেএসএফ -এর সহযোগী সংস্থায় হিসাব সংক্রান্ত কাজে ন্যূনতম ০২ (দুই) বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

৫.    পদের নাম: উন্নয়ন সহযোগী,সংখ্যা- ৫০ জন,  বয়স: সর্বোচ্চ ৩৫ বছর, বেতন-ভাতা: ১১,০০০-১৪,০০০ টাকা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যূনতম এইচ.এস.সি/সমমান। ক্ষুদ্রঋণ কর্মসূচীতে পিকেএসএফ -এর সহযোগী সংস্থায় মাঠ পর্যায়ের কাজে ন্যূনতম ০২ (দুই) বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

সুযোগ-সুবিধা ও শর্তাবলী :  
-শিক্ষানবীশ কাল (৬ মাস) শেষে মূল্যায়নের ভিত্তিতে সংস্থার নির্ধারিত বেতন কাঠামো অনুযায়ী সকল সুবিধা (বাৎসরিক ইনক্রিমেন্ট, বাৎসরিক ২টি উৎসব ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি এবং ফ্রি আবাসন/আবাসন ভাতা) প্রদান করা হবে।
-২ ও ৩ নং পদের জন্য মোটরসাইকেলের জ্বালানি খরচ ও মোবাইল বিল প্রদান করা হবে।
-২ ও ৩ নং পদের প্রার্থীদের বৈধ মোটরসাইকেল ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে এবং ২, ৩ ও ৪নং পদের প্রার্থীদের কম্পিউটার বিষয়ে MS-Word এবং MS-Excel সম্পর্কে ধারণা থাকতে হবে । ২ ও ৩ নং পদের প্রার্থীদের মোটরসাইকেল এবং ৪ ও ৫নং পদের প্রার্থীদের বাইসাইকেল চালিয়ে কাজ করতে হবে।
– সকল পদের কর্মস্থল হবে সংস্থা’র কর্মএলাকা (গাইবান্ধা, রংপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, নীলফামারী, দিনাজপুর, জয়পুরহাট ও বগুড়া)।
– ১ ও ২ নং পদের প্রার্থীদের টাকা ২৫,০০০, ৩ নং পদের প্রার্থীদের টাকা ২০,০০০, ৪ ও ৫নং পদের প্রার্থীদের টাকা ১৫,০০০ জামানত (ফেরতযোগ্য) হিসেবে নিয়োগের সময় জমা করতে হবে।
-দরখাস্তের সাথে সকল পদের জন্য হিসাব নং- Gana Unnayan Kendra (HRDM)-SND-41-182- উত্তরা ব্যাংক লিমিটেড, গাইবান্ধা শাখা অথবা হিসাব নং- Gana Unnayan Kendra (HRDM)-SND-003000105,  সোনালী ব্যাংক লিমিটেড, গাইবান্ধা শাখা”-এর অনুকূলে ৩০০ টাকা জমা সাপেক্ষে ডিপোজিট ¯শ্লিপ আবেদন পত্রের সাথে সংযুক্ত করতে হবে।
– শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে মোবাইল/এসএমএস/ইমেইলের মাধ্যমে পরীক্ষার জন্য ডাকা হবে।
-পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।
-সকল পদের ক্ষেত্রে নারী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
-. নিয়োগ সংক্রান্ত যে কোন বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা সংস্থা সংরক্ষণ করে।

স্বাক্ষর / অস্পষ্ট
(এম. আবদুস্ সালাম)
নির্বাহী প্রধান




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ