1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:৩৬ আজ শনিবার, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




প্রমাণ পেলে এমপি বদিও ছাড় পাবেন না

  • সংবাদ সময় : রবিবার, ২৭ মে, ২০১৮
  • ১৬৮ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: সংসদ সদস্য আবদুর রহমান বদির বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগের প্রমাণ পাওয়া গেলে তিনিও ছাড় পাবেন না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘বদির বেয়াই ছাড় পায়নি, মাদক ব্যবসার সঙ্গে আওয়ামী লীগ, বিএনপিসহ যেই অভিযুক্ত কেউই ছাড় পাবে না। প্রমাণিত হলে বদিও ছাড় পাবেন না।’

ওবায়দুল কাদের বলেন, রোহিঙ্গাদের সঙ্গে সুনামির মতো দেশে মাদক আসছে। তাই মাদকবিরোধী বিশেষ অভিযানের প্রয়োজন হয়েছে। অভিযুক্ত ধৃত মাদক ব্যবসায়ীদের ব্যাপারে বিএনপি মহাসচিবের মায়াকান্না চলছে। এতে কোনো লাভ হবে না।

দুপুরে আশুলিয়ার বাইপাইল মহাসড়কের পার্শ্ববর্তী ট্রাফিক পুলিশ বক্সের সামনে মিডিয়া কর্মীদের সঙ্গে কথা বলেন তিনি। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যোগাযোগ মন্ত্রণালয়ের জয়েন্ট সেক্রেটারি মনিন্দ্র কিশোর, ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান, এডিশনাল এসপি আশুলিয়া-ধামরাই সার্কেল খোরশেদ আলম, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সড়ক ও জনপথের সুপারিনটেনডেন্ট ইঞ্জিনিয়ার সবুজ উদ্দিন খান, নির্বাহী প্রকৌশলী মহিব্বুল হক, এসডি আতিকুল্লাহ ভূঁইয়া, ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম, জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক ইমাম হোসেন প্রমুখ।

ওবায়দুল কাদের বলেন, বিগত সময়ের তুলনায় এ বছর সড়ক ব্যবস্থা ভালো। আবদুল্লাহপুর থেকে ডিইপিজেড পর্যন্ত এলিভেটেড এক্সপ্রেস ওয়ের কাজ এ বছরের অক্টোবর থেকে শুরু হবে। সাড়ে ১২ হাজার কোটি টাকা ব্যয়ে এ প্রকল্পে ফোর লেনের কাজও রয়েছে। চীনা কোম্পানির অনুমোদন পেলেই কাজটি শুরু হবে।

সড়কে আনফিট গাড়ির ব্যাপারে তিনি বলেন, কোনো আনফিট গাড়ি সড়কে চলাচল করতে পারবে না। আনফিট গাড়ি চালালে এবং চাঁদাবাজির সঙ্গে পুলিশসহ যারাই জড়িত থাকবে প্রমাণ পেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ