1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৩:৩৩ আজ মঙ্গলবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




গোবিন্দগঞ্জে বখাটেদের দাপট!

  • সংবাদ সময় : রবিবার, ২৭ মে, ২০১৮
  • ২৮৩ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জ প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ইভটিজিং এর প্রতিবাদ করায় স্কুল ছাত্রীর বাড়ীতে সন্ত্রাসী হামলা চালিয়ে ব্যাপক মারপিট, ভাংচুর, লুটপাট করে ব্যাপক ক্ষতি সাধন করেছে প্রতিবেশী বখাটে ও তার সঙ্গীরা। তাদের এই তান্ডব ও অপহরনের হুমকীতে আতংকিত ইভটিজিং এর শিকার ওই স্কুল ছাত্রীসহ তার পরিবারের সদস্যরা প্রান ভয়ে  অন্যত্র আশ্রয় নিয়েছে। ঘটনাটি ঘটেছে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালমারী কুড়িপাইকা গ্রামে।
থানায় দেয়া এজাহার সূত্রে জানাযায় আজিজার রহমানের  নাতনী পারগয়ড়া বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী কে বিদ্যালয় ও প্রাইভেটে যাতায়াতের সময় একই গ্রামের এজবর আলীর পুত্র রিপন মিয়া (২১) দীর্ঘ দিন থেকে নানাভাবে উত্ত্যক্ত আসছিল। রিপনের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করে রেক্সনা খাতুন বিষয়টি তার পরিবারকে জানায়। নির্যাতনের শিকার রেক্সনার পিতা আজিজার রহমান বিষয়টি রিপনের পরিবারকে জানালে। রিপন ক্ষিপ্ত হয়ে ১০/১২ জন সঙ্গীসহ দেশীয় নানা অস্ত্রে সজ্জিত হয়ে ওই ছাত্রীর বসত বাড়ীতে অর্তকিত হামলা চালিয়ে বসত বাড়ীর দুটি কক্ষ এবং একটি স্টোর রুমে দরজা, জানালা,া ও ঘরের আসবাবপত্র ভাংচুর করে নগদ টাকা ও স্বর্ণলংকার লুট করে নিয়ে যায়। বিপন বাহিনীর সন্ত্রাসী মহরা অব্যাহত থাকায় ওই ছাত্রী সহ তার পরিবারের সদস্যরা প্রান ভয়ে অন্যত্র আশ্রয় নিয়েছে।তারা বাড়ী ফিরতে পারছে না।
এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান পিপিএম জানান, অভিযোগ টি তদন্ত চলছে। তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ