1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১:০১ আজ সোমবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি




গাইবান্ধা শহরে ১৫ মণ পঁচা আম জব্দ

  • সংবাদ সময় : রবিবার, ২৭ মে, ২০১৮
  • ১৪৬ বার দেখা হয়েছে

শহর প্রতিনিধি:
গাইবান্ধা পৌরসভার উদ্যোগে রোববার শহরের পুরাতন বাজারে চাচা-ভাতিজা আমের আরতে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করে ৩১ হাজার টাকার ১৫ মণ খ্ওায়ার অনুপযোগী আম জব্দ করা হয়। এছাড়াও ওই বাজার থেকে ১৫ হাজার টাকা মূল্যের ১ ব্যারেল ভেজাল জব্দ করে এবং আম ব্যবসায়ীদের কাছ থেকে ২ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করা হয়।
অভিযান পরিচালনা করেন পৌরসভার ভেজাল বিরোধী কমিটির আহবায়ক ও প্যানেল মেয়র জিএম চৌধুরী মিঠু। এ সময় উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মতিন সেলিম, ৯নং ওয়ার্ড কাউন্সিলর ইউনুস আলী শাহিন, স্যানেটারী ইন্সপেক্টর আব্দুর রহিম আকন্দ সহ টিমের অন্য সদস্যরা।
পৌরসভা সূত্র জানায়, ভেজাল বিরোধী অভিযান শুধু রমজান মাসে নয় সারা বছর জুড়ে এই অভিযান অব্যাহত থাকবে। এব্যাপারে পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন বলেন, ‘পবিত্র মাহে রমযান মাসে যাতে খাবার অনুপযোগী খাদ্য বাজারে বিক্রয় করতে না পারে সেজন্য সরকারী সিদ্ধান্ত পৌরসভা বাস্তবায়ন করে যাচ্ছে’। ভেজাল বিরোধী কমিটির আহবায়ক জিএম চৌধুরী মিঠু বলেন, ‘খাদ্যের গুনগত মানের বিষয়ে পৌরবাসীর স্বার্থে কোনো ছাড় দেওয়া হবে না। খাদ্যদ্রব্য ক্রয়ের আগে পৌরবাসীকেও সচেতন হতে হবে’। পরে জব্দকৃত মানুষের খ্ওায়ার অনুপযোগী পচা আম এবং পাম ওয়েল প্রকাশ্য জনসমুখে সেগুন বাগিচা ডামপিং ষ্টেশনে পুঁতে ধ্বংস করা হয়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ