1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৮:২৬ আজ রবিবার, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




গণ উন্নয়ন কেন্দ্র (GUK) বগুড়া জেলায় নতুন প্রকল্প বাস্তবায়নে কর্মী নিয়োগে আবেদনপত্র আহবান করছে

  • সংবাদ সময় : মঙ্গলবার, ২২ মে, ২০১৮
  • ৪৩১৫ বার দেখা হয়েছে

The Embassy of the Kingdom of the Netherlands, UNFPA এবং আইন ও সালিশ কেন্দ্রের সহায়তায় বেসরকারি উন্নয়ন সংস্থা গণ উন্নয়ন কেন্দ্র (GUK) কর্তৃক বগুড়া জেলায় বাস্তবায়নাধীন Strengthening Access to Multi-Sectorial Public Services for GBV Survivors in Bangladesh (ASTHA)   প্রকল্পে নি উল্লিখিত পদে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীগণকে আগামী মে ২৭, ২০১৮ তারিখ বিকাল ৫টার মধ্যে নিম্নে স্বাক্ষরকারী বরাবর স্বহস্তে লিখিত আবেদনপত্রের সঙ্গে পূর্ণ জীবন-বৃত্তান্ত, সদ্যতোলা ২ কপি পাসপোর্ট সাইজ ছবি ও প্রয়োজনীয় কাগজপত্রাদিসহ (সকল শিক্ষাগত যোগ্যতা, জাতীয় পরিচয়পত্র ও অভিজ্ঞতার সনদের ফটোকপি) গণ উন্নয়ন কেন্দ্র (GUK)-এর প্রধান কার্যালয়; নশরৎপুর, গাইবান্ধা-৫৭০০ অথবা সংস্থার ঢাকা কার্যালয়; বাড়ী নং-৯, সড়ক নং-১/বি, বনানী, ঢাকা-১২১৩ এই ঠিকানায় সরাসরি/ডাক/কুরিয়ার যোগে প্রেরণের জন্য আহবান করা যাচ্ছে।  খামের উপরে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।
১.    পদের নাম: কেস কোঅর্ডিনেটর,  জেলা), সংখ্যা: ১ জন, বয়স: সর্বোচ্চ ৪৫ বছর, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে মাষ্টার্স (সমাজ বিজ্ঞান বিষয়ে মাষ্টার্সধারীগণ অগ্রাধিকারযোগ্য)। প্রতিষ্ঠিত এনজিওতে দাতা সংস্থার অর্থায়নে বাস্তবায়িত জেন্ডার বেইজড ভায়োলেন্স নিরোধ বিষয়ক প্রকল্পে  ব্যবস্থাপনা পর্যায়ে কমপক্ষে ০৫ (পাঁচ) বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও জেলা পর্যায়ে বিভিন্ন পদের সরকারি কর্মকর্তাগণের সাথে যোগাযোগ ও কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বেতনভাতা: ৪৫,০০০ টাকা।
২.    পদের নাম: কেস ম্যানেজার (উপজেলা পর্যায়ে), পদের সংখ্যা: ০৩, বয়স: সর্বোচ্চ ৪০ বছর. শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে মাষ্টার্স (অধিকতর অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়স ও শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য)। প্রতিষ্ঠিত এনজিওতে দাতা সংস্থার অর্থায়নে বাস্তবায়িত জেন্ডার বেইজড ভায়োলেন্স নিরোধ বিষয়ক প্রকল্পে মাঠ পর্যায়ে কমপক্ষে ০৩ (তিন) বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। কেস ম্যানেজার পদে শুধুমাত্র নারী প্রার্থীগণ আবেদন করতে পারবেন, বেতনভাতা: ৩০,০০০ টাকা।
৩.    পদের নাম: হিসাবরক্ষক, সংখ্যা: ১ জন। বয়স: সর্বোচ্চ ৪৫ বছর, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: এম.কম/এমবিএ। প্রতিষ্ঠিত এনজিওতে দাতা সংস্থার অর্থায়নে বাস্তবায়িত প্রকল্পে হিসাবরক্ষণ কাজে কমপক্ষে ০৩ (তিন) বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বেতনভাতা: ৩০,০০০ টাকা।
৪.    পদের নাম: কেস ওয়ার্কার (ইউনিয়ন পর্যায়ে). সংখ্যা: ২৩ জন, বয়স: সর্বোচ্চ ৩৫বছর, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: গ্রাজুয়েট (অধিকতর অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়স ও শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য)। প্রতিষ্ঠিত এনজিওতে দাতা সংস্থার অর্থায়নে বাস্তবায়িত জেন্ডার বেইজড ভায়োলেন্স নিরোধ বিষয়ক প্রকল্পে মাঠ পর্যায়ে কমপক্ষে ০১ (এক) বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। কেস ওয়ার্কার পদে শুধুমাত্র নারী প্রার্থীগণ আবেদন করতে পারবেন। বেতনভাতা: ১০,০০০ টাকা।
শর্তাবলী :
১.   প্রকল্পের নিয়ম অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে;
২. শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে মোবাইল/এসএমএস/ইমেইলের মাধ্যমে পরীক্ষার জন্য ডাকা হবে;
৩.  পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না;
৪.  প্রকল্পের কর্মস্থল হবে বগুড়া জেলা;
৫. নিয়োগ সংক্রান্ত বিষয়ে যে কোন সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা সংস্থা সংরক্ষণ করে।

স্বাক্ষর / অস্পষ্ট
(এম. আবদুস্ সালাম)
নির্বাহী প্রধান




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ