1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১২:১৬ আজ শুক্রবার, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি




একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্যবহার করা হতো বিদেশী পিস্তল -অতিরিক্ত পুলিশ সুপার

  • সংবাদ সময় : শনিবার, ৫ মে, ২০১৮
  • ৬৫৪ বার দেখা হয়েছে

আফতাব হোসেন:

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহাসড়কে কাটামোড় এলাকায় গোবিন্দগঞ্জ থানা পুলিশ নাবিল পরিবহনে তল্লাশি চালিয়ে ৭.৬৫ এমএম বিদেশী পিস্তল, ৭ রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন উদ্ধার করেছে।   একাদশ সংসদ নির্বাচনে ব্যবহারের উদ্দেশ্যে বিক্রির জন্য অবৈধভাবে ভারত থেকে ওই বিদেশী পিস্তল গুলিসহ নিয়ে আসা হয়েছিল।  শনিবার গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্যাহ আল ফারুক এসব তথ্য দেন।

তিনি এসময় বলেন, দীর্ঘদিন যাবৎ সংশ্লিষ্ট ব্যক্তিরা ভারত থেকে অবৈধ অস্ত্র চোরাচালান করে আসন্ন সংসদ নির্বাচনে ব্যবহারের জন্য বিভিন্ন জায়গা বিক্রি করে আসছিল।
প্রেস ব্রিফিং সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিনাজপুর জেলার বিরামপুর সীমান্ত এলাকা থেকে কতিপয় দুস্কৃতকারী নাবিল পরিবহন ঢাকাগামী যাত্রীবাহী বাসে তা নিয়ে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে গোবিন্দগঞ্জ উপজেলার ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কের কাটামোড় এলাকায় নাবিল পরিবহন তল­¬াশি চালিয়ে কাউসার মিয়া (২৫) কে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে গুলি ও ম্যাগজিনসহ পিস্তলটি উদ্ধার করা হয়। সে দিনাজপুরের বিরামপুর উপজেলার রনগাঁও এলাকার ছানোয়ার হোসেনের ছেলে। কাউসারের স্বীকারোক্তি অনুযায়ি পুলিশ তার সহযোগী দিনাজপুরের দাউদপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে তৌফিকুল ইসলাম (২৮), একই উপজেলার দক্ষিণ দাউদপুর গ্রামের মো. দছিম উদ্দিনের ছেলে হাবিবুর রহমান ওরফে মানিক (২২) ও বগুড়ার শাহজাহানপুর উপজেলার খাদাস তালুকদারপাড়া গ্রামের শ্যামল হোসেন প্রামানিক সেলিমকে এ ঘটনার সাথে সংশ্লিষ্টতার জন্য আটক করে। এসময় তাদের কাছ থেকে আরও বিভিন্ন ব্যান্ডের ৬টি মোবাইল, ১৫০ সিসি কালো রংয়ের মটর সাইকেল ও ২৬ হাজার টাকাও উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে গোবিন্দগঞ্জ থানায় মামলা করা হয়েছে।
অপরদিকে ডিবি পুলিশ গাইবান্ধার ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ি ইউনিয়নের আলগার চর থেকে শুক্রবার রাতে ৬ জুয়ারুকে ফরগুটিসহ আটক করেছে। তাদের মধ্যে ২০১৫ সালের ২৩ আগস্ট পার্শ্ববর্তী সন্যাসীর চরে ডাকাতির সময় ফরহাদ মুন্সি হত্যা মামলার আসামি আনোয়ার হোসেন ওরফে খিজির উদ্দিনও রয়েছে। খিজির উদ্দিন ডাকাতিয়া চরের আলী আকবর ওরফে আবু বকরের ছেলে। এছাড়া একই এলাকার বদি মিয়ার ছেলে সাহেদুল ইসলাম, মৃত- মেছের মন্ডলের ছেলে আব্দুস সালাম, আব্দুল খালেকের ছেলে কাইঞ্চা, বয়রাপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে শাহজামাল এবং আলগার চরের সামাদ মন্ডলের ছেলে আমিনুল হোসেনকে জুয়া খেলার সময় আটক করা হয়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ