1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১:১৬ আজ শুক্রবার, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি




গাইবান্ধায় দু’দিনব্যাপী প: প মেলা শুরু- সুখি-সম্মৃদ্ধিশীল দেশ গঠনে অনন্য অবদান স্বাস্থ্য কর্মীদের- হুইপ গিনি

  • সংবাদ সময় : বুধবার, ৪ এপ্রিল, ২০১৮
  • ১২৫৬ বার দেখা হয়েছে

আফতাব হোসেন:
জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিমি এমপি বলেছেন, বাংলাদেশ চিকিৎসা ক্ষেত্রে বিশ্বে উদাহরণ হিসিবে প্রমানিত হয়েছে। এশিয়ার দেশগুলোর মধ্যে বাংলাদেশ জনসংখ্যা নিয়ন্ত্রণেও সাফল্য পেয়েছে। এজন্য তিনি মাঠ পর্যায়ের স্বাস্থ্য কর্মী থেকে সকল কর্মচারী কর্মকর্তাদের অবদানের কথা উল্লেখ করেন।
বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় গাইবান্ধার স্বাধীনতা প্রাঙ্গণে বুধবার থেকে দু’দিনব্যাপী পরিবার পরিকল্পনা মেলা শুরু হয়েছে। মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। জেলা প্রশাসনের সহযোগিতায় পরিবার পরিকল্পনা বিভাগ এই মেলার আয়োজন করে।
জেলা প্রশাসক গৌতম চন্দ্র পালের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. আব্দুল মান্নান মিয়া, পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক দেওয়ান মোর্শেদ কামাল প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিরিন আকতার।
উদ্বোধনী বক্তব্যে হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলাদেশ গড়ে তুলতে এদেশের জনগণ ও দেশের কল্যাণ ও উন্নয়নের জন্য যে সমস্ত পরিকল্পনা করার স্বপ্ন দেখেছিলেন, তারই সুযোগ্য কন্যা আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা বাস্তবায়ন করে চলেছেন। ফলে স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের স্বীকৃতি পেয়েছে।
মেলা উপলক্ষে দম্পতিদের কুইজ প্রতিযোগিতা, গরিব কিশোরীদের মধ্যে বিনামূল্যে স্যানিটারি ন্যাপকিন বিতরণ, উপজেলা ভিত্তিক কার্যক্রম উপস্থাপন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মেলায় ২০টি স্টল বসানো হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ