1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ২:৪২ আজ বৃহস্পতিবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




কুকুরের প্রাণ বাঁচাতে ৯৯৯ নম্বরে ফোন

  • সংবাদ সময় : বুধবার, ৪ এপ্রিল, ২০১৮
  • ১৮০ বার দেখা হয়েছে

রাজশাহী প্রতিনিধি:

একটি কুকুর ছানার প্রাণ বাঁচাতে রাজশাহী থেকে এক ব্যক্তি জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন করেছেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গেছে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল। প্রাণে রক্ষা পেয়েছে কুকুরটি।

ফায়ার সার্ভিসের রাজশাহী সদর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানান, স্থানীয়রা কুকুরটিকে উদ্ধারের চেষ্টা করছিলেন। কিন্তু তারা না পেরে জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন করে সহায়তা চান। এর পর রাত ৮টার কিছু আগে তারা পুলিশ সদর দফতরের আইসিটি ডেস্ক থেকে ফোন পান।

তাদের জানানো হয়, ট্যাংকের পানিতে পড়ে যাওয়া একটি কুকুর ছানার প্রাণ বাঁচাতে তাদের ফোন করা হয়েছে। তাই কুকুরটি উদ্ধারে ফায়ার সার্ভিসকে নির্দেশনা দেয়া হয়। এর মিনিট দশেকের মধ্যেই তারা ঘটনাস্থলে পৌঁছান। শুরু হয় প্রাণীটিকে উদ্ধারের কাজ। প্রায় ১৫ মিনিট চেষ্টার পর কুকুর ছানাটিকে উদ্ধার করে ছেড়ে দেয়া হয়। ফরহাদ হোসেন জানান, অগ্নিকাণ্ড ও সড়ক দুর্ঘটনার জন্য তারা ৯৯৯ নম্বরের মাধ্যমে অহরহ ফোন পান। তবে কোনো প্রাণী উদ্ধারের জন্য এটিই প্রথম।

তিনি আরও বলেন, ফায়ার সার্ভিস দ্য লাইফ সেভিং ফোর্স। তাই প্রতিটি প্রাণ রক্ষার অনুরোধেই তারা সাড়া দেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ