1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১১:৪২ আজ বৃহস্পতিবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




সুন্দরগঞ্জ উপ-নির্বাচনে র‌্যাবের ৪০টি টীম

  • সংবাদ সময় : সোমবার, ১২ মার্চ, ২০১৮
  • ১৩১০১ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি
র‌্যাব-১৩ রংপুরের উইং কমান্ডার আব্দুল আহাদ বলেছেন, সুন্দরগঞ্জের উপ-নির্বাচনে অপ্রীতিকর ঘটনা ঘটানোর কোন সুযোগ নেই। নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী অন্যান্য শান্তি শৃঙ্খলা রক্ষায় অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে র‌্যাবের ৪০টি টিম সার্বক্ষণিক মোতায়েন থাকবে। নির্বাচনকে ঘিরে রোববার থেকে র‌্যাব মোতায়েন করা হয়েছে এবং নির্বাচনের পরদিনও থাকবে। এরপরও যদি প্রয়োজন হয় তাতেও আমরা প্রস্তুত আছি।
সোমবার দুপুরে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের উপ-নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সুন্দরগঞ্জ উপজেলা শহরের গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কের মেসার্স এ খলিল ফিলিং স্টেশনের সামনে সাংবাদিকদের এসব তথ্য জানান তিনি।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে আব্দুল আহাদ বলেন, অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে আমরা সজাগ আছি। আমরা কাউকে কোন ছাড় দেব না। সাদা পোষাকেও বিভিন্ন জায়গায় আমাদের র‌্যাব সদস্যরা থাকবে। এখন পর্যন্ত কোন অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হয়নি। যদি এমন কিছু হয়, সেটা আমরা তা দৃঢ়তার সাথে মোকাবেলা করবো। ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোর জন্য আমাদের অতিরিক্ত নজরদারি আছে। এসময় রংপুর ও গাইবান্ধা র‌্যাব ক্যাম্পের উর্দ্ধতন কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ