1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ৯:৩০ আজ শনিবার, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি




পলাশবাড়িতে বাস-ট্রলি-ট্রাকের সংঘর্ষে নিহত ১১, আহত ২০

  • সংবাদ সময় : শনিবার, ১০ মার্চ, ২০১৮
  • ১৩৯ বার দেখা হয়েছে

আফতাব হোসেন, গাইবান্ধা:
গাইবান্ধার পলাশবাড়িতে যাত্রীবাহী বাস, পাওয়ারট্রলি ও ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ১১ জনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে অন্ততপক্ষে  ২০ জন।
আজ সকাল ১০ টার দিকে রংপুুর-থেকে গোবিন্দগঞ্জগামী এসএন পরিবহন নামের একটি লোকাল গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পলাশবাড়ির দক্ষিণ বন্দর এলাকায় সরকার পাম্পের সামনে রাস্তার পার্শ্বে দাড়িয়ে থাকা রাজ মিস্ত্রি বহনকারী একটি ট্রলিকে ধাক্কা মারলে ট্রলিতে থাকা ১৯ জন যাত্রীর মধ্যে ঘটনা স্থলেই ৩ জন নিহত হয়, এবং ১০ জন আহত হয়।
নিহতরা হলো গোবিন্দগঞ্জ উপজেলার রুদ্রনগর গ্রামের রাজু মিয়া, খসরু মিয়া লোনতলা গ্রামের জাকিরুল ইসলাম। আহতদের পলাশবাড়ি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক।
অপর দিকে একই উপজেলার জনদহ নামক স্থানে রংপুরগামী রড বোঝাই ট্রাক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই ৮জন নিহত ও ১০ আহত হয় এরা সবাই রডবোঝাই ট্র্রাকের যাত্রীছিল। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। দুঘটনার পর পরই ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ উদ্ধার অভিযান শুরু করে।পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান ও হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আবুল বাশার বিষয়টি নিশ্চিত করেছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ