1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৬:৩৬ আজ সোমবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি




এমপি গোলাম মোস্তফা অশ্রুশিক্ত ভালবাসায় শায়িত হলেন চিরনিদ্রায়

  • সংবাদ সময় : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০১৭
  • ৮০৯৬ বার দেখা হয়েছে

আফতাব হোসেন:
গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য মো.গোলাম মোস্তফা (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহ্ল.রাজিউন)। সকাল ৮.৩০মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। আজ দুপুরে ১ম  জানাযা সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় সম্পন্ন হয়। এরপর হেলিকেপ্টার এমপির মৃতদেহ যোগে গাইবান্ধা সেস্টিডিয়ামে নিয়ে আসা হয়। গাইবান্ধা গোরস্থান কেন্দ্রীয় ঈদগাহ মাঠে পৌনে তিনটায় ২য় জানাযার আয়োজন করা হয়। জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি, আবুল কালাম এমপি, পুলিশ সুপার, পৌর মেয়র, জেলা আ’লীগ, বিএনপি, জাসসদ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন। পরে এ্যাম্বুলেন্সযোগে সসুন্দরগঞ্জের নিজ এলাকায় ৩য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়। তার লাশ গ্রামের বাড়িতে পৌঁছিলে হাজার হাজার মানুষ শেষ নজর দেখার জন্য ভীর জমান। এসময় দলীয় নেতাকর্মীর ছাড়াও গুনি শিক্ষক হিসেবে  শত-শত ভক্ত ফুল আর অশ্রু দিয়ে তাকে বিদায় জানাতে আসেন।
এমপি গোলাম মোস্তফা গত ১৮ নভেম্বর সংসদে যোগ দেয়ার জন্য সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর গ্রামের বাড়ি থেকে মাইক্রোবাসযোগে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রওনা দিলে টাঙ্গাইল জেলার নাটিয়াপাড়া নামক স্থানে পৌছা মাত্রই বিপরীত দিক থেকে আসা বাসের ধাক্কায় গুরুতর আহত হন। পরে ঢাকার সামরিক হাসপাতালে দীর্ঘ ১ মাস লাইফ সাপোর্টে থাকার পর সোমবার সকাল সাড়ে ৮টায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলে রেখে গেছেন।
তার মৃত্যুতে জাতীয় সংসদের ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়া এমপি, হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, ডা. ইউনুস আলী সরকার এমপি, অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি, অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি, জেলা আ’লীগ সভাপতি অ্যাড. সৈয়দ সামস-উল আলম হীরু, সাধারন সম্পাদক আবু বকর সিদ্দিক, সদর উপজেলা আ.লীগের সভাপতি রেজাউল করিম রেজা, সাধারন সম্পাদক আমিনুর জামাান রিংকু, শহর আ.লীগের সভাপতি ও পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন ও সাধারন সম্পাদক এমারুল ইসলাম সাবিন, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম সাকা, ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান, সুন্দরগঞ্জ পৌর মেয়র আব্দুল্যাহ আল মামুন, গোবিন্দগঞ্জ পৌর মেয়র আতাউর রহমান সরকার, জেলা যুবলীগ সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটন, সাধারণ সম্পাদক শাহ আহসান হাবীব রাজিব তাঁর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ