1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৮:৪৫ আজ বুধবার, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




রংপুরে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও ঔষুধ বিতরণ

  • সংবাদ সময় : শনিবার, ১১ নভেম্বর, ২০১৭
  • ১৩১০২ বার দেখা হয়েছে

এম.এ.জলিল, রংপুর প্রতিনিধি:  
“সকলের তরে সকলে আমরা প্রত্যেকে মোরা পরের তরে”এই শ্লোগান কে সামনে রেখে শুক্রবার রংপুর সিটি কর্পোরেশন ৩২নং ওয়ার্ডের ধর্মদাস মিলন পাড়ায় সততা সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্পেইন, ঔষুধ বিতরণ ও রক্তের গ্রুপ নির্ণয়ের আয়োজন করে।

ক্যাম্পেইনে আমন্ত্রিত ছিলেন আবুল কাশেম (কাউন্সিলর ও প্যানেল মেয়র, ৩২নং ওয়ার্ড, র.সি.ক রংপুর), নাজমুন নাহার নাজমা(সংরক্ষিত মহিলা  কাউন্সিলর, ৩১, ৩২ ও ৩৩ নং ওয়ার্ড, র.সি.ক রংপুর), ইব্রহিম রহমান(বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক), নুরুল আমিন সরকার(বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক),জান্নাতুল ফেরদৌস ঝর্ণা(সহকারী শিক্ষিকা,আরাজিমন খামার উচ্চ বিদ্যালয় রংপুর),আব্দুল মান্নান,(সভাপতি,সততা সমাজ কল্যাণ সমিতি),আলহাজ্ব মোঃ বুলু মিয়া, ওবায়দুল ইসলাম মুরাদ(উদ্যোক্তা সততা সমাজ কল্যাণ সমিতি),সাইফুল আরিফ (প্রচার সম্পাদক সততা সমাজ কল্যাণ সমিতি)। অতিথিবৃন্দ ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ঔষধ বিতরণ এবং রক্তের গ্রুপ নির্ণয়ের মত মহৎ কাজে অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য সততা সমাজ কল্যাণ সমিতির উদ্যোগকে সাধুবাদ জানায় তারা। সমাজের বিত্তবানদের অসহায় রোগিদের পাশে থাকার পরামর্শ দেন।
ক্যাম্পেইনে কর্মরত ডাক্তার  ছিলেন শারমিন আরা সম্পা ও মোছাঃ খুরশিদ জাহান, প্যারামেডিক, সূর্যের হাসি ক্লিনিক পূর্ব শালবন রংপুর।

সার্বিক সহযোগিতায় ছিলেন, শাহাবুল, আপেল, সাইদুল, রাজু, মুরাদ, রনি, ফিরোজ, আশিক, সুমন, রুবেল মুন্না প্রমুখ।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ