1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৯:৪৪ আজ বুধবার, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি




গাইবান্ধা ও সাঘাটায় মোহনা টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • সংবাদ সময় : শনিবার, ১১ নভেম্বর, ২০১৭
  • ১৯৫ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:
মোহনা টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার গাইবান্ধায় র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি র‌্যালীতে নেতৃত্ব দিয়ে এবং কেক কেটে কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
পরে গাইবান্ধা প্রেসক্লাবে মোহনা টিভির গাইবান্ধা প্রতিনিধি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা পৌরসভার মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, গাইবান্ধা প্রেসক্লাব সভাপতি কেএম রেজাউল হক, সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, অমিতাভ দাশ হিমুন, সিদ্দিক আলম দয়াল, ইদ্রিসউজ্জামান মোনা, আফরোজা লুনা, বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজসেবক আতিকুর রহমান আতিক প্রমুখ।
বক্তারা মোহনা টিভির বস্তুনিষ্ঠু সাংবাদিকতার এবং প্রচারিত মানসম্পন্ন অনুষ্ঠানের প্রশংসা করেন ও এই টেলিভিশনের প্রচারিত অনুষ্ঠান সমূহ আরও দর্শক নন্দিত ও গ্রহণযোগ্য হোক সেই প্রত্যাশা করেন।
এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালী প্রেসক্লাব চত্বর থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। সাংবাদিক ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এই কর্মসূচীতে অংশ গ্রহণ করেন।
এদিকে, মোহনা টেলিভিশনের প্রতিষ্টাবাষির্কী উপলক্ষে গাইবান্ধার সাঘাটায় র‌্যালি ও শোভাযাত্রা উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয় । পরে মোহনা টিভির সাঘাটা প্রতিনিধি সোলায়মান আলীর সভাপতিত্বে উপজেলা পরিষদ হল রুমে কেক কাটা অনুষ্টানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়্যারম্যান এএইচ এম গোলাম শহিদ রঞ্জু । এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও খোলা কাগজ পত্রিকার উপজেলা প্রতিনিধি, নুর হোসেন রেইন, নয়া দিগন্তের উপজেলা প্রতিনিধি মনিরুজ্জামান বুলেন, সমকালের উপজেলা প্রতিনিধি আসাদ খন্দকার, ঘাঘটের উপজেলা প্রতিনিধি আবু সাঈদ মন্ডল, বায়ান্নর আলো পত্রিকার উপজেলা প্রতিনিধি জাকির হোসেন লিটন, যায়যায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন রানা প্রমুখ ।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ