1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১২:২৩ আজ সোমবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি




গাইবান্ধা জেলা ব্যান্ডিংয়ে তথ্য অফিসের প্রেস ব্রিফিং

  • সংবাদ সময় : সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
  • ১৩০২ বার দেখা হয়েছে

আফতাব হোসেন:
সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে জেলা ব্যান্ডিং কৌশলসহ বিভিন্ন ই-সেবা সম্পর্কে প্রেস ব্রিফিং সোমবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রীর কার্যালয়ে একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রামের আওতায় ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের অংশ হিসেবে জেলা প্রশাসনের সহযোগিতায় জেলা তথ্য অফিস গাইবান্ধা এই প্রেস ব্রিফিংয়ের আয়োজন করে।
গাইবান্ধায় জেলা ব্যান্ডিং, উদ্ভাবকের খোঁজে ও কিশোর বাতায়নসহ বিভিন্ন ই-সেবা সম্পর্কে জনগণকে অবহিত ও সম্পৃক্তকরণ বিষয় নিয়ে প্রেসব্রিফিংয়ে তথ্যভিত্তিক বিস্তারিত আলোচনা করা হয়। প্রসঙ্গত উল্লেখ্য যে, জেলায় সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক জেলা ব্যান্ডিং হিসেবে যে লোগো এবং শ্লোগানটি গ্রহণ করা হয়েছে তা হচ্ছে- ‘স্বাদে ভরা রসমঞ্জুরীর ঘ্রাণ, চরাঞ্চলের ভুট্টা-মরিচ গাইবান্ধার প্রাণ’। লোগোতে একটি লাল মরিচ একটি ভুট্টা এবং এক বাটি রসমঞ্জরীর ছবি সম্পৃক্ত করা হয়। প্রেস ব্রিফিংয়ে জেলার সকল প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ জেলা পর্যায়ের বিভিন্ন সংস্থার কর্মকর্তা, সুশীল সমাজ, শিক্ষক এবং গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
জেলা তথ্য অফিসার সাবিহা আকতার লাকির সভাপতিত্বে প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত তথ্য উপস্থাপন করেন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মিজানুর রহমান। প্রেস ব্রিফিংয়ে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ময়নুল হক, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমিনুল ইসলাম মন্ডল, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোশাররফ হোসেন, জেলা মহিলা বিষয়ক শাহনাজ আকতার, গাইবান্ধা প্রেসক্লাব সাধারণ সম্পাদক সম্পাদক আবু জাফর সাবু সাবু, সাংবাদিক অমিতাভ দাশ হিমুন, দীপক কুমার পাল, জেলা জাসদ সভাপতি শাহ শরিফুল ইসলাম বাবলু প্রমুখ।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ