1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:২৮ আজ শনিবার, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




গাইবান্ধায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

  • সংবাদ সময় : রবিবার, ২২ অক্টোবর, ২০১৭
  • ৩৫৩ বার দেখা হয়েছে

শহর সংবাদদাতা:
‘সাবধানে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি’ এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে রোববার বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। গাইবান্ধা বিআরটিএ’র আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় দিবসটির আয়োজন করা হয়। এ উপলক্ষে সকালে স্থানীয় শহীদ মিনার চত্বর থেকে র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল।
পরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট এবিএম সাদিকুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো: ময়নুল হক, পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, সিভিল সার্জন মো: আব্দুস শাকুর, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: আসাদুজ্জামান, জেলা বাস মালিক সমিতির সভাপতি কাজী মুকুল হোসেন, গাইবান্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: জবাইদুর রহমান, ট্রাক, ট্যাংকলড়ি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের জেলা সভাপতি মো: আব্দুল করিম, ট্রাক মালিক সমিতির সভাপতি রোস্তম আলী, গাইবান্ধা বিআরটিএ মোটরযান পরিদর্শক মো: রুহুল আমিন প্রমুখ।
জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল বলেন, প্রশিক্ষণের সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও গাড়ির চালকরা যদি নিজস্ব দক্ষতা মেধা ও মনোযোগের সাথে সড়কে গাড়ি চালান তাহলে অবশ্যই দুর্ঘটনা হ্রাসকরা সম্ভব। তবে পথ চলাচলে পথচারীদেরও যথেষ্ট সাবধানতা অবলম্বন করা উচিত বলে তিনি উল্লেখ করেন। জেলা প্রশাসক মানসম্পন্ন প্রশিক্ষণ কেন্দ্র গড়ে তোলার গুরুত্বারোপ করেন এবং গাইবান্ধা জেলায় গাড়ি চালকদের জন্য একটি উন্নতমানের প্রশিক্ষণ কেন্দ্র এবং ট্রাক টার্মিনাল গড়ে তোলার প্রস্তাবনা সরকারের কাছে দাখিল করা হয়েছে বলেও তিনি জানান।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ