1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১১:৫৮ আজ রবিবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা শাওয়াল, ১৪৪২ হিজরি




গাইবান্ধায় ১১২ মে. টন চাল জব্দ, ৫টি গুদাম সিলগালা

  • সংবাদ সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭
  • ১৭৭ বার দেখা হয়েছে

গাইবান্ধা সংবাদদাতা:
গাইবান্ধায় অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযোগে প্রায় ১১২ মে.টন চাল জব্দ ও ৫টি গুদাম সিলগাল করা হয়েছে। এসময় ৩ হাজার ১৭১টি খালি চটের বস্তা ও নগদ ১০ লাখ ৫৮ হাজার ৬৬৯ টাকা জব্দ করা হয়।
শনিবার রাত পৌনে ১০টার দিকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট (এনডিসি) আশিক রেজা গাইবান্ধার ঢোলভাঙ্গা বাজারের মের্সাস খন্দকার ট্রেডার্সে অভিযান চালিয়ে এসব চাল জব্দ করেন।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট (এনডিসি) আশিক রেজা জানান, গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর তথ্যর ভিত্তিতে পুলিশ নিয়ে সাদুল্যাপুর উপজেলার ঢোলভাঙ্গা বাজারে হারুনার রশিদের মালিকানাধীন মের্সাস খন্দকার ট্রের্ডাসে অভিযানে চালানো হয়। এসময় অবৈধভাবে মওজুদ করা ১১১.৬০০ মে. টন ৫০ কেজি ওজনের ২২২৬ বস্তা চাল জব্দ করা হয়। এসময় গুদামে থাকা ৩ হাজার ১৭১টি খালি চটের বস্তা ও নগদ ১০ লাখ ৫৮ হাজার ৬৬৯ টাকা জব্দ করা হয়।
অভিযানে মের্সাস খন্দকার ট্রেডার্সের মালিক চাল মজুদের বৈধ কোন কাগজ পত্র দেখাতে পারেনি। এ ঘটনায় মের্সাস খন্দকার ট্রেডার্সের মালিক হারুনার রশিদের নামে পলাশবাড়ী ও সাদুল্যাপুর থানায় পৃথক মামলার প্রক্রিয়া চলছে। ।
খন্দকার ট্রেডার্সের মালিক হারুনার রশিদ পলাশবাড়ী উপজেলা ঝালিঙ্গী গ্রামের মৃত মোজ্জাম্মেল হক খন্দকার ছেলে। তিনি দীর্ঘদিন ধরে কাগজপত্র ছাড়াই চালের ব্যবসা করে আসছিলেন।
তবে চালের দাম বেড়ে যাওয়ায় ক্রেতা সংকটের কারনে বিক্রী করতে না পাওয়ায় চাল মজুদ বেশী হয়েছে বলে গুদাম মালিক জানায়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ