1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৪:০৩ আজ বুধবার, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




সোনাতলায় ৯ম শ্রেণির ছাত্রী ধর্ষনের শিকার, ধর্ষক গ্রেপ্তার

  • সংবাদ সময় : শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭
  • ২০০ বার দেখা হয়েছে

সোনাতলা (বগুড়া) সংবাদদাতা:
বগুড়ার সোনাতলায় ৯ম শ্রেণির ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। ধর্ষিতা বাড়ি সোনাতলা উপজেলার তেকানি চুকাইনগর ইউনিয়নের মহব্বতের পাড়া গ্রামে। সে আব্দুল মান্নান বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী। ধর্ষিতা জানায়, বিয়ের প্রলোভন দেখিয়ে জোড়পূর্বক ধর্ষন করেছে। ধর্ষিতার মা বাদী হয়ে ধর্ষক আবু হাতের (২২)সহ হাছান (২২), ২। জহুরুল (৬০), সমানগনি (৫০) ও  খুুকুমনি (৪৫) কে আসামী করে বৃহস্পতিবার সোনাতলা থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছে। ধর্ষিতার মা জানায়, বালীয়া কান্দি গ্রামের গনি সরকারের ছেলে আবু লম্পট আবু তাহের আমার মেয়েকে বিভিন্ন সময় বিয়ে প্রলোভনে উত্যক্ত করতো। ঘটনার দিন আমার মেয়েকে বিভিন্ন কৌশলে বাড়ীতে ডেকে নিয়ে ধর্ষন করেছে। ঘটনাটি জানাজানি হলে ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য  আসামীরা বিভিন্ন হামকি-ধামটি ও প্রাণ নাশের ভয় দেখিয়ে মামলা থেকে বিরত থাকতে বাধাঁ প্রয়োগ করে এবং  মিমাংশার  করে দেওয়ার কথা বলে কালক্ষেপন করে। পরে কৌশলে থানায় এসে একটি মামলা দায়ের করেছি।
সোনাতলা থানার অফিসার ইনচার্য মোঃ শরিফুল ইসলাম জানায় একটি ধর্ষন মামলা দায়ের হয়েছে এবং সে মোতাবেক ধর্ষকসহ আরো এক আসামীকে আজ গ্রেফতার করেছি।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ