1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১১:২৫ আজ সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি




অপহৃত কিশোরীকে ৪২ দিন পর উদ্ধার করেছে পিবিআই

  • সংবাদ সময় : শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭
  • ১৯০ বার দেখা হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি:
গাইবান্ধার সুন্দরগঞ্জে উজান বুছাগাড়ি কামারের ভিটা গ্রাম থেকে এক কিশোরীকে অপহরণের ১মাস ১২দিন পর উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), গাইবান্ধা। গত ২৩ জুন রাত ১১টার দিকে ঐ কিশোরীকে কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার নাজিমখাঁ গ্রামের  মিলন দাস,সুজন দাস, নিশি মাস্টার, আলী বখশ মাস্টারসহ আরো কয়েকজন মিলে ঘরের কাঠর দরজার বাধন কেটে মৃত্যুর ভয় দেখিয়ে জোড়পূর্বক অপহরণ করে নৌকা যোগে তিস্তা নদী পার করে নিয়ে যায়। এসময় কিশোরীর চিৎকারে আশপাশের রোকজন উদ্ধারে এগিয়ে আসলেও নদীতে পানি থাকায় কোন ধরণের সহায়তা করতে পারেনি।
পরবর্তীতে কিশোরীর পরিবারের লোকজন ভিকটিম মনি আক্তারকে খোঁজা-খুজি করিয়া কোথাও না পেয়ে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, গাইবান্ধায় পিটিশন মামলা নং-১১৭/২০১৭, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন’ ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৭/৩০ আনয়ন করেন। বিজ্ঞ আদালত মমালাটি তদন্তের জন্য পিবিআই গাইবান্ধাকে নির্দেশ প্রদান করেন। অতঃপর পিবিআই গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন মিয়া পিপিএম এর নেতৃত্বে এসআই জাকারিয়া সহ সঙ্গীয় অফিসার ফোর্সগন গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরগঞ্জ থানাধীন ১১ নং হরিপুর ইউনিয়নের লকিয়াপাড়া গ্রামের কদমতলা মোড় হইতে ৪ আগষ্ট সন্ধ্যা অনুমান ০৬.৩০ ঘটিকার সময় উদ্ধার করেন। সেইসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীরা পালিয়ে যায়।
উদ্ধারের পর কিশোরী জানায় , তাকে বিভিন্নস্থানে আটকে রেখে জোড়পূর্বক পর্যায়ক্রমে ধর্ষণ করেছে।  তাকে চিকিৎসার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ