1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১০:৫৫ আজ বৃহস্পতিবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




সাঘাটায় সেফটি ট্যাংক থেকে গৃহবধুর লাশ উদ্ধার,স্বামীসহ আটক ৪

  • সংবাদ সময় : রবিবার, ৩০ জুলাই, ২০১৭
  • ৮৫১৩ বার দেখা হয়েছে

সাঘাটা প্রতিনিধি:
গাইবান্ধার সাঘাটা উপজেলার বসন্তেরপাড়া গ্রামের একটি সেফটি ট্যাংক থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে পুলিশ পারভীন নামে ওই নারীর মরদেহ উদ্ধার করে। এঘটনায় পারভীনের স্বামী সাইফুল, তার প্রথম স্ত্রী পারভীন, আব্দুল করিম ও রানা মিয়াকে পুলিশ আটক করেছে।
পারভীনের পরিবার ও পুলিশ জানায়, সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের ওসমানেরপাড়া গ্রামের পারভীনের সাথে উপজেলার শ্যামপুরের বকুল মিয়ার সাথে হয়। সেখানে পারভীনের ৬ বছরের এক ছেলে সন্তান আছে। প্রায় দুই বছর আগে সাঘাটা উপজেলার কামালেরপাড়া গ্রামের সাইফুল ইসলাম পারভীনকে তার স্বামীর বাড়ী থেকে জোরপূর্বক তুলে এনে দ্বিতীয় বিয়ে করে। গত ২৫ জুলাই থেকে পারভীনের সাথে যোগাযোগের চেষ্টা করলে পরিবারের সদস্যরা তার মোবাইল ফোন বন্ধ পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ-খবর করতে থাকে।
সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ সাঘাটা উপজেলার বসন্তেরপাড়া গ্রামে সাইফুলের প্রথম স্ত্রী পারভীনের খালার বাড়ীর সেফটি ট্যাংক থেকে রোববার দুপুরে পারভীনের লাশ উদ্ধার করে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ