1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১১:৫৬ আজ সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি




গাইবান্ধায় বেসরকারি শিক্ষকদের সমাবেশ বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

  • সংবাদ সময় : রবিবার, ৩০ জুলাই, ২০১৭
  • ২২৩ বার দেখা হয়েছে

আফতাব হোসেন, গাইবান্ধা:
বেসরকারি শিক্ষাব্যবস্থা জাতীয়করণ, ৫% বাৎসরিক প্রবৃদ্ধি, পূর্ণাঙ্গ উৎসব ভাতা, বৈশাখী ভাতা প্রদান এবং অবসর সুবিধাবোর্ড ও কল্যাণ ট্রাস্টের নামে অতিরিক্ত ৪% কর্তনের সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে গতকাল রোববার গাইবান্ধা পাবলিক লাইব্রেরী চত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে জেলা প্রশাসকের মাধ্যমে শিক্ষামন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্ট গাইবান্ধা জেলা শাখা এই সমাবেশ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে।
সংগঠনের জেলা সভাপতি অধ্যক্ষ মো. একরামুল হক খানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের জেলা সাধারণ সম্পাদক কাজী আবু রাহেন শফিউল্যা, অধ্যক্ষ মো. নজরুল ইসলাম, অধ্যক্ষ দেলোয়ার হোসেন নুরী, অধ্যক্ষ মো. আব্দুল কাদের, উপাধ্যক্ষ নাছরিন সুলতানা, অধ্যাপক মমিতুল হক নয়ন, অধ্যাপক আজিজার রহমান সরকার, অধ্যাপক রাসেল মাহমুদ, অধ্যাপক মো. মধু মিয়া, লাভলু মিয়া, উপাধ্যক্ষ জহুরুল ইসলাম, অধ্যাপক সরকার শহিদুজ্জামান, মাহমুদুর রহমান, রুহুল আমিন, জাহাঙ্গীর আলম আকন্দ, বিকাশ মিত্র, অধ্যাপক আবু তাহের, মো. আতিকুর রহমান, রণজিৎ কুমার, আবুল কাশেম চৌধুরী, আরজিনা বানু প্রমুখ।
বক্তারা অবিলম্বে অবসর সুবিধাবোর্ড ও কল্যাণ ট্রাস্টের নামে অতিরিক্ত ৪% কর্তনের সিদ্ধান্ত প্রত্যাহারের জোর দাবি জানান। সেইসাথে বেসরকারি শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ ও অন্যান্য ন্যায় সঙ্গত দাবি বাস্তবায়নের জন্য শিক্ষামন্ত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ