1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১১:৫১ আজ সোমবার, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪২ হিজরি




পলাশবাড়ীতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষ,আহত ২০, পুলিশের টিয়ারসেল ফাঁকা গুলি বর্ষণ

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭
  • ১৯৪ বার দেখা হয়েছে

পলাশবাড়ি সংবাদদাতা:
গাইবান্ধার পলাশবাড়ী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রদলের সম্মেলন কে কেন্দ্র করে কলেজ ছাত্রলীগের সাথে সংঘর্ষে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে অন্ততপক্ষে ২০ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারসেল ও ফাঁকা গুলি ছুড়ে। আহতদের মধ্যে  থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাজু সরকার, সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক আল আমিন, যুগ্ম আহবায়ক সবুজ, হানিফ, মামুন, কলেজ ছাত্রদল নেতা রাজিব, সিদ্দিক, মাহমুদ, নয়ন, সাব্বির, পৌর ছাত্রদল যুগ্ম আহবায়ক মিলন, শামীম রেজা, আপেল, কিশোরগাড়ী ইউনিয়ন ছাত্রদল নেতা সুমনসহ আরো কয়েকজন। আহতদের সদরের বিভিন্ন ক্লিনিক ও স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন।
গত ১৭ জুলাই পলাশবাড়ী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রদলের সম্মেলন আয়োজন উপলক্ষ্যে কলেজ কর্তৃপক্ষের নিকট ২০ জুলাই কর্মসূচী পালনের অনুমতি চেয়ে আবেদন করে। এরই প্রেক্ষিতে কলেজ কর্তৃপক্ষ ছাত্রদলকে লিখিত অনুমতি না দিলেও মৌখিক অনুমতি প্রদান করেন বলে কলেজ ছাত্রদল নেতাকর্মীরা জানান।
বৃহস্পতিবার সকাল ১১টায় ছাত্রদল একটি মিছিল নিয়ে কলেজ ক্যাম্পাসে প্রবেশ করলে ছাত্রলীগের নেতাকর্মীরা ধাওয়া করে। এরপর ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারসেল ও ফাঁকা গুলি বর্ষণ করে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এদিকে, উপজেলা ছাত্রদল আহবায়ক আব্দুল মোত্তালিব সরকার বকুল কলেজ ছাত্রদল নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে আগামী ২২ জুলাই উপজেলা ছাত্রদলের পক্ষে বিক্ষোভ মিছিল আহবান করেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ