1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৫:৪৩ আজ সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৩ হিজরি




পরিস্থিতি মোকাবলো করার সক্ষমতা বর্তমান সরকারের আছে-হুইপ গিণি

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭
  • ১০৬২১ বার দেখা হয়েছে

আফতাব হোসেন:
যেকোন র্দুযােগ মোকাবলোয় র্বতমান সরকাররে সক্ষমতা আছে। এজন্য সরকাররে পূর্বপ্রস্ত্ততি আছে। যার কারনে একটি মানুষ বন্যা কিংবা নদীভাঙ্গনজনিত র্দুর্যোগে একদনিরে জন্য কষ্টভোগ করতে হচ্ছে না। বৃহস্পতবিার গাইবান্ধা সদর উপজলোর মোল্লারচর ইউনয়িনে বন্যায় ক্ষতগ্রিস্ত মানুষরে মধ্যে ত্রাণ বতিরণকালে তিনি এসব কথা বলেন জাতীয় জাতীয় সংসদের  হুইপ মাহাবুব আরা বেগম গিনি, এমপি। । ঐদনি ব্রহ্মপুত্র নদে প্রচন্ড ঢেউ ও বাতাস উপক্ষো করে জীবনের  ঝুকি নিয়ে ত্রাণ বিতরণস্থলে পৌঁছান।
গাইবান্ধা সদর উপজলোর বন্যা র্দুগত মোল­ারচর ইউনয়িনরে বভিন্নি এলাকার অসহায় মানুষরে মাঝে বৃহস্পতবিার ত্রাণ সামগ্রী বিতরণ করেন  জাতীয় সংসদের  হুইপ মাহাবুব আরা বেগম গিনি, এমপি।
ত্রাণ সামগ্রীর মধ্যে ছলি, চাল-ডাল, তলে, লবণ, নলকূপসহ বিভিন্নি ওষুধ ও অন্যান্য  প্রয়োজনীয় দ্রব্যাদি। এ সময় তাঁর সাথে ছিলেন, সদর উপজলোর নির্বাহী অফিসার আলিয়া ফেরদেৌসী  জাহান, সদর উপজলো আওয়ামী লীগরে সভাপতি রেজাজোউল করিম, জেলা আওয়ামী লীগ সাংগাঠনিক সম্পাদক মো. মৃদুল মোস্তাফিজ ঝন্টু, প্রকল্প বাস্তবায়ন র্কমর্কতা আনিছুর রহমান, সদর থানার অফসিার ইনর্চাজ একেএম মেহেদী হাসান প্রমুখ।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ