1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৩:১৬ আজ বুধবার, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




সাঘাটার চলাঞ্চলে জঙ্গি আস্তানার সন্ধানের যৌথবাহিনীর অভিযান

  • সংবাদ সময় : শনিবার, ৮ জুলাই, ২০১৭
  • ২৭৩ বার দেখা হয়েছে

সাঘাটা প্রতিনিধি:
জঙ্গি আস্তানা ও জঙ্গি গ্রেফতার, ওয়ারেন্টভুক্ত ও নিয়মিত মামলার আসামিদের গ্রেফতার এবং নৌ ডাকাতি প্রতিরোধে গাইবান্ধার সাঘাটা উপজেলার ৪ ঘন্টা আইন-শ্ঙ্খৃলা বাহিনীর যৌথ অভিযান শেষ হয়েছে।
আজ (৮জুলাই) শনিবার ভোর ৫টা থেকে সকাল ৮টা পর্যন্ত এই অভিযানে কাউন্টার টেরোরিজম ইউনিট, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), জেলা পুলিশ লাইনের পুলিশ ও সাঘাটা থানা পুলিশের প্রায় ৭০ জন কর্মকর্তা ও সদস্য।
গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মো. মইনুল হকের নেতৃত্বে চরবেষ্টিত সাঘাটা উপজেলার হলদিয়া ইউনিয়নের দক্ষিন দিঘলকান্দিসহ আশেপাশের চরগুলোতে এ অভিযান পরিচালনা করা হয়।
গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. আসাদুজ্জামান ু মুঠোফোনে বলেন, আমরা সাঘাটা উপজেলার দুগম চরগুলোতে ব্লক রেইড (নির্দিষ্ট এলাকা চিহ্নিত করে) দিয়ে অভিযান চালিয়েছি। নদীতে পানি বেশি থাকায় চরগুলোতে মানুষের সংখ্যা খুবই কম। অভিযানে কোনো জঙ্গি আস্তানা খুঁজে পাওয়া যায়নি। এ ছাড়া কাউকে গ্রেফতার ও কোন অস্ত্র উদ্ধার করা সম্ভব হয়নি।

গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মো. মইনুল হক বলেন, ওয়ারেন্টভুক্ত ও নিয়মিত মামলার আসামি গ্রেফতার, নৌ ডাকাতি প্রতিরোধ, এবং জঙ্গিদের তৎপরতা ও নাশকতা প্রতিরোধ এবং মানুষকে সচেতন করতে এই অভিযান পরিচালনা করা হচ্ছে।

অভিযানে সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. আসাদুজ্জামান রিংকু ও সাঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমানসহ পুলিশের কর্মকর্তারা অংশ নেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ