1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১০:১৪ আজ সোমবার, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি




বেসরকারি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের দাবীতে গাইবান্ধায় সমাবেশ ও স্মারকলিপি প্রদান

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০১৭
  • ৩৩২৫ বার দেখা হয়েছে

গাইবান্ধা সংবাদদাতা:
দেশের ৬ হাজার বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও কর্মরত ২৪ হাজার শিক্ষকের চাকুরী সরকারিকরণের দাবীতে গাইবান্ধা বেসরকারি শিক্ষক সমিতি শহরে সমাবেশ, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে।
আজ সকালে গাইবান্ধা জেলা পরিষদ সম্মেলন কক্ষে গাইবান্ধা জেলা  কমিটির আহবায়ক মুছা মিয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির আহবায়ক আতাউর রহমান, মহাসচিব সাইদুর রহমান, জালাল মিয়া, রাজা মিয়া, মেহেরাজ, সোহেল রানাসহ বিভিন্ন উপজেলার শিক্ষকবৃন্দ। এসময় বক্তারা বর্তমান সরকারের প্রধানমন্ত্রী সুদৃষ্টি কামনা করে বলেন, ২০১২ সালে স্থাপিত ও দলিলকৃত প্রাথমিক বিদ্যালয়গুলো সরকারি নিয়মনীতি অনুযায়ী পরিচালিত হয়ে আসছে। এসব বিদ্যালয়ে অন্ততপক্ষে ১০ লাখ শিক্ষার্থী পড়ালেখা করছে। উপজেলা ও জেলা যাচাই-বাছাই কমিটি কর্তৃক বিদ্যালয়গুলো সরকারিকরণের সুপারিশও করা হয়েছে। বিদ্যালয়ের সাথে সম্পৃক্ত শিক্ষকেরা বেতনভাতা না পেয়ে মানবেতর জীবনযাপন করছে। এজন্য শিক্ষাবান্ধব সরকারের আশুহস্তক্ষেপ কামনা করেন।
পরে একটি মিছিল শহর থেকে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। এসময় তারা প্রধানমন্ত্রীর বরাবরে জেলা প্রশাসক ও জেলা পরিষদের চেয়ারম্যান মাধ্যমে পৃথক স্মারকলিপি প্রদান করে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ