1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৯:৫০ আজ বুধবার, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




সড়ক দুর্ঘটনায় রৌমারী প্রেসক্লাবের সভাপতি রাজু নিহত

  • সংবাদ সময় : রবিবার, ৭ মে, ২০১৭
  • ২০৫ বার দেখা হয়েছে

রৌমারী (কুড়িগ্রাম) থেকে সাখাওয়াত হোসেন সাখা:
কুড়িগ্রামের রৌমারী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক বর্তমান ও তথ্যধারার রৌমারী প্রতিনিধি আব্দুর রাজ্জাক রাজু (৪২) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। ইন্না… রাজিউন। এ ঘটনায় বিক্ষুব্ধ সাংবাদিকরা একঘন্টা সড়ক অবরোধ করলে চিলমারী রুটে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।
চিলমারী থানার অফিসার ইনচার্জ কৃঞ্চ কুমার সরকার জানান, গতকাল রোববার দুপুরে মোটর সাইকেল যোগে পরিবার নিয়ে রংপুর থেকে রৌমারী ফেরার পথে চিলমারী উপজেলার চুনিয়ারপাড় নামক স্থানে বিপরীতগামী ট্রাকের ধাক্কায় আব্দুর রাজ্জাক রাজু গুরুতর আহত হন। তাকে মূমূর্ষ অবস্থায় চিলমারী হাসপাতালে নেয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক ডা. সুভাষ চন্দ্র সরকার তাকে মৃত  ঘোষণা করেন। দুর্ঘটনায় অক্ষত অবস্থায় উদ্ধার করা হয় সহধর্মীণী লাভলী (৩৮) ও দু’সন্তান ওয়াসি (৯) ও রাইসাকে (৪)।
স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রোববার (৭ই মে ) সকাল আনুমানিক ১১.৩০ ঘটিকার সময় কুড়িগ্রাম থেকে নিজ মোটর সাইকেল যোগে চিলমারী যাওয়ার পথে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা স্ত্রীসহ সন্তান আহত ও আব্দুর রাজ্জাক রাজু গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে চিলমারী হাসপাতালে নেয়ার পথে অবস্থার অবনতি হলে দ্রæত হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে রাজুকে মৃত ঘোষনা করেন। দুর্ঘটনার সাথে সাথে ট্রাকটি ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে বলে জানা গেছে।
মোটর সাইকেল থাকা রৌমারী প্রেসক্লাবের সভাপতি আব্দুর রাজ্জাক রাজুর শরীর ও মাথায় আঘাত পেয়ে গুরুত্বর আহত অবস্থায় মারা যান। বর্তমানে তার স্ত্রী সন্তান চিলমারী স্বাস্থ্য কমপ্লে­ক্সে চিকিৎসাধীন রয়েছে বলে জানাগেছে।
স্থানীয় সূত্রে জানাগেছে, গত পহেলা মে পারিবারিক কাজের জন্য রংপুর অবস্থান নেয়। পরে নিজ বাড়ী আসার পথে এই দূর্ঘটনার শিকার হন। তিনি (রাজু) বর্তমানে রৌমারী প্রেসক্লাবের সভাপতি, বিএনপি’র উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক, উপজেলা শাখার সাবেক সভাপতি (ইমারত শ্রমিক সংগঠন) এবং বাস ট্রাক সমিতির সদস্য হিসিবে নিয়োযিত ছিলেন। পাঁচ ভাই বোনের মধ্যে ৪র্থ আব্দুর রাজ্জাক রাজু।
আব্দুর রাজ্জাক রাজু উপজেলার রৌমারী পাড়ার ব্যবসায়ী বক্তার হোসেন মন্ডলের পূত্র। তিনি দৈনিক বর্তমান ও ট্রাইব্যুনাল পত্রিকায় কর্মরত ছিলেন। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শোক সস্তপ্ত পরিবারকে সমবেদনা জানিয়েছেন কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য রুহুল আমিন, কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলী, সাবেক এমপি জাকির হোসেন, রৌমারী উপজেলা বিএনপির সভাপতি আজিজুর রহমান,উপজেলা প্রেসক্লাবের (রৌমারী) সভাপতি মোস্তাফিজুর রহমান তারা, কুড়িগ্রাম ও রৌমারী প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ