1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:২২ আজ মঙ্গলবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




রাজীবপুরে মা মেয়ে খুনীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ-মিছিল

  • সংবাদ সময় : রবিবার, ৭ মে, ২০১৭
  • ৩৫২ বার দেখা হয়েছে

রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি:
কুড়িগ্রাম জেলার রাজীবপুরে মা ও মেয়েকে এক সঙ্গে শ্বাসরোধ করে হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে বিক্ষোভ করেছে স্থানীয় জনগণ। শনিবার (৬ মে) রাতে রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের বাজার থেকে ওই হত্যাকান্ডের মূল আসামী  আব্দুর রফিককে আটক করে পুলিশ। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী খুনের সঙ্গে জড়িত শাহজাহান মন্ডল নামের আরও একজনকে আটক করা হয়।
মাললার আসামী আটক হওয়ায় খবর শুনে  ববিবার বিক্ষোভ-সমাবেশ করেছে টাঙ্গালিয়াপাড়া গ্রামের সাধারণ মানুষ ও বদরপুর দাখিল মাদ্রাসার শিক্ষার্থীরা।  বিক্ষোভ মিছিল থেকে পুলিশের কাছে আটক হওয়া হত্যাকারিদের ফাঁসির দাবিতে  তারা রাজীবপুর উপজেলা শহড়ের গুরুত্বপূর্ণ সড়কগুলোতে মিছিল করে।
মা ও মেয়েকে হত্যা মামলার তদন্ত কর্মকর্তা  জহির উদ্দিন জানান,মোবাইল ট্রাকিং এর মাধ্যমে আসামী আব্দুর বফিক এর অবস্থান নিশ্চিত হয়ে বিকাশে টাকা পাঠিয়ে সেই টকা তোলার সময় রৌমারী থানার সহায়তায় তাকে আটক হয়। ওই হত্যাকান্ডে তার সহায়তাকারী হিসেবে শাহজাহান নামের আরও একজনকে আটক করা হয়েছে।  তিনি আরও জানান সোহবার নামে আরও একজন হত্যাকান্ডের সঙ্গে জড়িত বয়েছে।
রাজীবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পৃথীশ কুমার জানান,এই হত্যাকান্ডের রহস্য উদঘাটনে পুলিশ খুবই তৎপর ছিল যার ফলে মাত্র তিন দিনের মধ্যেই আমরা আসামী গ্রেফতার করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুই জন হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে।  আসামিদের  কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।
উল্লেখ্য,গত বুধবার ৩ মে রাতে নিজ ঘড়ে মা ও মেয়ের হত্যা কান্ড ঘটে। বুধবার ৪ মে রাজীবপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে। লাশের সুরুতহাল রিপোর্টে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে প্রাথমিক ভাবে সাংবাদিকদের জানিয়েছিল থানা পুলিশ। ওই হত্যাকান্ড আব্দুর রফিকই করেছে-এমন অভিযোগে থানা মামলা করেন নিহত নাজমা খাতুনের ভাই রফিকুল ইসলাম।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ