1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১২:২৪ আজ সোমবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি




বিদায় বেলাও বেরোবি ভিসি’র নাটকীয়তা

  • সংবাদ সময় : শনিবার, ৬ মে, ২০১৭
  • ৪৭০ বার দেখা হয়েছে

রংপুর প্রতিনিধি:
গত শুক্রবার  রাত ১২ টা পর্যন্ত মেয়াদ ছিল রংপুরের বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের অনয়িম ও দুর্নীতির দায়ে অভিযুক্ত উপাচার্য অধ্যাপক ড.এ কে এম নুর-উন-নবী’র।বিদায়ের বেলাও অভিনব নাটকীয়তার জন্ম দিয়ে গেলেন সদ্য সাবেক হওয়া এ ভিসি।
শুক্রবার সকাল ১০টা,এতঃপর বিকেল ৪ টা,তারপর সকল জল্পনা-কল্পনা শেষে বিভিন্ন কাজের ব্যস্ততা দেখিয়ে গতকাল ১২ টা ২০ মিনিটে সাড়ে চার একর জায়গার নিজ বাসভবন ত্যাগ করে গেটের সামনে এসে সাংবাদিকদের তোপের মুখে পড়ার ভয়ে এক নাটকীয়তার নজির স্থাপন করেন ড.নুর-উন-নবী।
প্রত্যক্ষদর্শীরা জানান, তিনি যখন গেটে আসেন তখন তিনি বাহিরে সাংবাদিকদের দেখতে পান। পরে তিনি পিছনের গেট দিয়ে বের হওয়ার চেষ্টা করেন। কিন্তু সেখানেও সাংবাদিকরা ছিল। ফলে পুনরায় তিনি মেইন গেট দিয়ে বের হওয়ার চেষ্টা করেন। কিন্তু আবারো তিনি ব্যর্থ। অবশেষে পুলিশের দ্বারা সাংবাকিদের সরিয়ে দিয়ে বাসভবন ত্যাগ করেন সদ্য সাবেক হওয়া এ ভিসি অধ্যাপক ড.এ কে এম নুর-উন-নবী।
এতে উপস্থিত ছিলেন ক্যাম্পাসে কর্মরত বিভিন্ন পত্রিকার সাংবাদিকসহ চ্যানেল-২৪,ডিবিসি, রংপুর টাইমস ও রংপুরের খবরের সাংবাদিকসহ আরো অনেকে।
উল্লেখ্য যে, রোকেয়া বিশ^বিদ্যালয়ের ৩য় উপাচার্য হিসেবে ২০১৩ সালে যোগদান করেছিলেন ড.এ কে এম নুর-উন-নবী। গতকাল তার মেয়াদের শেষ দিন ছিল। এর আগেই বিশ^বিদ্যালয়ের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে প্রায় ১৬ টি অভিযোগের সত্যতার প্রমাণ পায় ইউজিসি (ইউনিভারসিটি গ্রান্ড কমিশন)। এর আগে বিশবিদ্যালয়টির ১ম ও ২য় ভিসি হিসেবে দায়িত¦ পালন করেছিলেন ড.লুৎফর রহমান ও ড.জলিল মিঞা।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ