1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১:১৬ আজ শুক্রবার, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি




কারমাইকেল কলেজে আন্তঃ বিভাগ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

  • সংবাদ সময় : শনিবার, ৬ মে, ২০১৭
  • ১৯৬ বার দেখা হয়েছে

এম এ জলিল (রংপুর প্রতিনিধি)
উত্তরবঙ্গের শ্রেষ্ষ্ঠ বিদ্যাপিঠ সুনামধন্য কারমাইকেল কলেজে প্রতিবছরের ন্যায় এবারো আন্তঃ বিভাগ ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করে। শনিবার সকাল ৯.৩০ মিনিটে আহবায়ক,আন্তঃ বিভাগ ফটবল প্রতিযোগিতা পরিচালনা কমিটি-২০১৭ ও অধ্যাপক, প্রাণিবিদ্যা বিভাগ ও সভাপতি প্রফেসর মোঃ আব্দুল হাই এর সভাপতিত্বে টুর্ণামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি ও  কারমামাইকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ আব্দুল লতিফ মিয়া। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কারমামাইকেল কলেজের উপাধ্যক্ষ প্রফেসর  মোঃ আব্দুর রাজ্জাক, সম্পাদক, শিক্ষক পরিষদ ও অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক, জনাব  মোঃ সাদিকুল ইসলাম। এছাড়াও উদ্বোধনী অনুষ্টানে উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নের্তৃবৃন্দসহ অত্র কলেজের সকল বিভাগের ফুটবল অনুরাগী খেলোয়াড়গন।
উল্লেখ্য যে উদ্বোধনী অনুষ্ঠান শেষে আন্তঃ বিভাগ ফুটবল টুর্ণামেন্টের প্রথম খেলাটি অনুুষ্ঠিত হয়। উক্ত খেলায় অংশগ্রহন করেন বিগত বছরের চ্যাম্পিয়ন ইতিহাস বিভাগ ও পদার্থ বিজ্ঞান বিভাগ। খেলায় ইতিহাস বিভাগ ৪-১ গোলে পরাজিত করে পদার্থ বিজ্ঞান বিভাগ। খেলা শেষে ইতিহাস বিভাগের দলীয় অধিনায়ক আশরাফুল ইসলাম অপু বলেন আমরা গতবছরে চ্যাম্পিয়ন হয়েছি এবারো সেই প্রত্যাশায় মাঠে নেমেছি।
আরো উল্লেখ থাকে যে, উদ্বোধনী খেলার সমাপ্তিকালে সন্ত্রাস,জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে লিফলেট বিতরন কর্মসূচি অনুষ্টিত হয়। কর্মসূচিতে অংশগ্রহন করেন- রংপুর পুলিশের ডিআইজি, গোলাম ফারুক,এডিশনাল ডিআইজি, বসির আহম্মেদ, পুলিশ সুপার মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ও সার্কেল “এ” এর সাইফুর রহমান সাইফ , অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহী, জাকির হোসেন,ওসি কোতয়ালী এবিএম জহিদুল ইসলাম জাহিদ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইনচার্জ এরশাদ আলীসহ প্রশাসনিক বিভিন্ন কর্মকর্তাগণ।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ