1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৯:৩০ আজ বৃহস্পতিবার, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪২ হিজরি




ফুলছড়িতে যৌতুকের না পেয়ে গৃহবধূকে পিটিয়ে হত্যা

  • সংবাদ সময় : সোমবার, ১ মে, ২০১৭
  • ২১৪ বার দেখা হয়েছে

ফুলছড়ি প্রতিনিধি :
যৌতুকের দাবি পূরণ না করায় স্বামী ও শশুরবাড়ির লোকজনের মারধরে গাইবান্ধার ফুলছড়িতে রুবি বেগম (২৮) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। রোববার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার উড়িয়া ইউনিয়নের মশামারী গ্রামে এই ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, নয়বছর আগে বাবলু মিয়ার সাথে একই উপজেলার উদাখালী ইউনিয়নের দক্ষিণ বুড়াইল গ্রামের আব্দুর রহিমের মেয়ে রুবি বেগমের বিয়ে হয়। গত ২বছর থেকেই বাবলু মিয়া যৌতুকের জন্য রুবিকে চাপ দিয়ে আসছিলেন। রুবি টাকা দিতে অপারগতা প্রকাশ করায় বাবলু মিয়া প্রায়ই তাকে মারধর করতো। এরই সুত্র ধরে রোববার বিকেল সাড়ে ৫টার দিকে আবারও বাবলু মিয়া ও তার পরিবারের লোকজন রুবিকে মারধর করলে রুবি বেগম গুরুতর অসুস্থ্য হন।
পরে বাড়িতেই বিকেলে রুবি বেগম মারা যান। এরপর মরদেহ ঘরের মেঝেতে রেখে বাবলু মিয়া ও তার পরিবারের লোকজন প্রচার করে রুবি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
আব্দুর রহিম বলেন, বেশ কিছুদিন থেকে রুবির স্বামী যৌতুকের টাকা দাবী করে আসছিল। টাকা দিতে না পারায় রুবিকে তার স্বামী শারীরিকভাবে প্রচন্ড নির্যাতন শুরু করে। এরই ধারাবাহিকতায় রোববার দুপুরে তাকে মারপিট করে এবং এক পর্যায়ে বিকেলে রুবির মৃত্যু হয়। রুবি বেগমের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল খালেক বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ