1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১:৫৯ আজ বৃহস্পতিবার, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি




পৌরকর্মচারীদের চাকরি জাতীয়করণের দাবীতে গাইবান্ধায় অবস্থান কর্মসূচি

  • সংবাদ সময় : রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭
  • ৪২৫ বার দেখা হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ পৌর কমকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে পৌর কর্মচারী সংসদের আয়োজনে পৌর কার্যালয় চত্তরে বুধবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী অবস্থান কর্মসূচী ও সমাবেশ করে গাইবান্ধা পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।
পৌর কর্মচারী সংসদের সভাপতি মোঃ নূরুল ইসলাম নূরুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- মেয়র গাইবান্ধা পৌরসভার প্রতিনিধি হিসেবে দাবির প্রতি সমর্থন জানিয়ে প্যানেল মেয়র তানজিমুল ইসলাম পিটার, নির্বাহী প্রকৌশলী- এবিএম সিদ্দিকুর রহমান, সহকারী প্রকৌশলী- রেজাউল হক, বস্তি উন্নয়ন কর্মকর্তা- রবিউল ইসলাম, হিসাবরক্ষণ কর্মকর্তা- বিপুল কুমার সাহা, পৌর কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের গাইবান্ধা জেলা সভাপতি- নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মিলন কুমার সরকার, পৌর কর্মচারী সংসদের সহ-সভাপতি- অমিতাভ চক্রবর্তী রিন্টু, সাধারণ সম্পাদক- নূর হোসেন, আব্দুর রহিম আকন্দ ও যুধিষ্ঠির চন্দ্র সরকার প্রমুখ।
বক্তারা বলেন, সারাদেশের ৩২৬টি পৌরসভার মধ্যে প্রায় অধিকাংশ পৌরসভায় কর্মকর্তা-কর্মচারীরা বেতন-ভাতাদি নিয়মিত পাচ্ছেন না। ফলে ওই সকল পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা তাঁদের পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। বক্তারা অবিলম্বে পৌর কর্মকর্তা-কর্মচারীদের চাকরি জাতীয়করণ করে সরকারি কোষাগার থেকে বেতন-ভাতা প্রদানের এক দফা দাবী মেনে নেওয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ