1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১২:১১ আজ সোমবার, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৩ হিজরি




ইভটিজিং, জঙ্গিবাদ ও সড়ক দুর্ঘটনা প্রতিরোধে গাইবান্ধা মডার্ণ উচ্চ বিদ্যালয়ে কমিউনিটি পুলিশিং ফোরামের মতবিনিময়

  • সংবাদ সময় : শনিবার, ২৯ এপ্রিল, ২০১৭
  • ২৪৭ বার দেখা হয়েছে

গাইবান্ধা সংবাদদাদাতা:
ইভটিজিং মাদক বাল্য বিবাহ জঙ্গিবাদ ও সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক সৃষ্টির লক্ষ্যে শনিবার গাইবান্ধা এন.এইচ মডার্ণ উচ্চ বিদ্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কমিউনিটি পুলিশিং ফোরাম গাইবান্ধা পৌরসভা কমিটি ও বিদ্যালয় ম্যানেজিং কমিটি যৌথভাবে এই মতবিনিময় সভার আয়োজন করে। এতে গাইবান্ধা জেলা পুলিশের কর্মকর্তা, বিদ্যালয়ের ছাত্রছাত্রী, শিক্ষক, অভিভাবক, সাংবাদিক ও কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আরিফ মিয়া রিজুর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল ফারুক, গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও পৌরসভা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আবু জাফর সাবু, গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, পুলিশ ট্রাফিক ইন্সপেক্টর রায়হান ইবনে রহমান, জেলা মটর মালিক সমিতির সভাপতি কাজী মকবুল হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম, অভিভাবক সদস্য শহিদুল ইসলাম, শিক্ষার্থী লিজা আকতার প্রমুখ।
মতবিনিময়কালে বিদ্যালয়ের শিক্ষার্থীরা হাত তুলে ইভটিজিং মাদক বাল্য বিবাহ জঙ্গিবাদ ও সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ