1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ৮:৪৯ আজ মঙ্গলবার, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




পুলিশ হত্যা ও নাশকতা মামলার আসামীদের কাছে সুন্দরগঞ্জের এমপি’র গণসংবর্ধনা ক্রেস্ট গ্রহণ!

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭
  • ১৯৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্ট:
সুন্দরগঞ্জের ৪ পুলিশ হত্যা ও একাধিক নাশকতা মামলার আসামী জামাল হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় নবনির্বাচিত সরকার দলীয় সংসদ সদস্যকে সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার সন্ধ্যায় রামভদ্র সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সংবর্ধনা আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন সর্বানন্দ ইউনিয়ন আওয়ামী লীগের ৬নং ওয়ার্ড সভাপতি আফছার আলী এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্চাসেবক লীগের যুগ্ম সম্পাদক আব্দুল্যাহ আল মেহেদী রাসেল। সর্বানন্দ ইউনিয়নের কদমতলা এলাকাবাসি এই গণ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।
গণসংবর্ধনা অনুষ্ঠানে গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের নব-নির্বাচিত এমপি গোলাম মোস্তফা আহমেদের হাতে জামাল হোসেন আ’লীগের নৌকা প্রতীকের ক্রেষ্ট তুলে দেন। পোল্ট্রি ব্যবসায়ি এই জামাল হোসেন জামায়াতে ইসলামীর অন্যতম পৃষ্টপোষক ও অর্থ যোগানদাতা সুন্দরগঞ্জের একাধিক নাশকতা ও পুলিশ হত্যা মামলার আসামি হাজী ফরিদ উদ্দিনের ছেলে। এসময় মঞ্চে সংসদ সদস্য গোলাম মোস্তফার পেছনে বহুল আলোচিত ৪ পুলিশ হত্যা মামলার অন্যতম আসামী আবুল কাশেমকেও দাঁড়িয়ে থাকতে দেখা যায়।
গণসংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুল, সাংগঠনিক সম্পাদক সাজেদুল ইসলাম, কৃষকলীগ সভাপতি আব্দুল রহমান মাষ্টার, স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহবায়ক আব্দুল­াহ্ আল মেহেদী রাসেল প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে এমপি গোলাম মোস্তফা আহম্মেদ বলেন, আমি সকল রাজনৈতিক ব্যক্তি, শিক্ষক, ছাত্র সমাজ তথা সুন্দরগঞ্জের সর্বস্তরের মানুষকে নিয়ে এই এলাকার উন্নয়ন করতে চাই।
প্রসঙ্গত উলে­খ্য যে, জামায়াত নেতা দেলওয়ার হোসাইন সাঈদীর ফাঁসির রায়কে কেন্দ্র করে ২০১৩ সালের ২৮ শে ফেব্র“য়ারী জামায়াত-শিবিরের ক্যাডাররা সারাদিনব্যাপী সুন্দরগঞ্জ উপজেলায় সন্ত্রাসী তান্ডব চালায়। তারা বামনডাঙ্গা রেলস্টেশন, বামনডাঙ্গা ইউনিয়ন আ’লীগ অফিস আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এছাড়া সুন্দরগঞ্জের বামনডাঙা পুলিশ তদন্ত কেন্দ্রে হামলা চালিয়ে ৪ পুলিশকে হত্যা করে এবং তদন্ত কেন্দ্রটি আগুনে ভস্মিভূত করে। তারা এই হত্যা মামলার চার্জশীটভূক্ত অন্যতম আসামি।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ