1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১০:০২ আজ বুধবার, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে জিলহজ, ১৪৪২ হিজরি




ফুলছড়ি উপজেলার ২ ইউনিয়নে উপ-নির্বাচন

  • সংবাদ সময় : রবিবার, ১৬ এপ্রিল, ২০১৭
  • ২৭০ বার দেখা হয়েছে

ফুলছড়ি প্রতিনিধি:
গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উদাখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ড সাধারন সদস্য পদে উপ-নির্বাচন রোববার অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকে ভোট প্রদান শুরু হয়। ভোট গ্রহণ শান্তিপুর্ণ করার জন্য গাইবান্ধা জেলা প্রশাসকের নেতৃত্বে ৩ জন ম্যাজিস্ট্রেট, বিজিবি, র‌্যাব ছাড়াও প্রতি কেন্দ্রে পুলিশ ও আনসার সদস্য সার্বক্ষনিক আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করেন। উড়িয়া ও উদাখালী ইউনিয়নের ১০টি কেন্দ্রের ১০ জন প্রিজাইডিং অফিসার, ৪৭ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ৯৪জন পোলিং অফিসার ভোট প্রদানে কাজ করেন।
উড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ৫জন প্রতিদ্ব›িদ্বতা করছেন। প্রার্থীরা হচ্ছেন আওয়ামী লীগের মনোনিত প্রার্থী প্রফেসর গোলাম মোস্তফা কামাল পাশা (নৌকা), জাতীয় পার্টির (এ) মোহাম্মদ মোজাম্মেল হক (লাঙ্গল), স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদ সরকার (আনারস), মোসলেম উদ্দিন মাসুম (চশমা), সাবেক চেয়ারম্যান মহাতাব উদ্দিন সরকার (ঘোড়া)। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১১ হাজার ৬শ’ ৭৫, এরমধ্যে পুরুষ ৫ হাজার ৭শ’ ৫৬ জন, মহিলা ৫ হাজার ৯শ’ ১৯জন। এ ইউনিয়নে ৪০টি বুথে ভোট প্রদান করা হয়।
উদাখালী ইউনিয়নে পরিষদের ৫নং ওয়ার্ডের সাধারন সদস্য পদে ৫ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। প্রার্থীরা হচ্ছেন ফজলুল মিয়া (তালা), আজিম উদ্দিন (মোরগ), আব্দুল জলিল সরকার (ফুটবল), আজিলুর রহমান (আপেল) ও কাপাসি রাণী বর্মণ (টিউবওয়েল)। এ ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২ হাজার ১শ’ ৯২। এরমধ্যে পুরুষ ১ হাজার ৯৯ জন, মহিলা ১ হাজার ৯৩ জন। এ ওয়ার্ডে ৭টি বুথে প্রদান করা হয় । এ রিপোর্ট লেখা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গণনা চলছিল।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ