1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১১:৪৪ আজ বুধবার, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




রংপুরকে আধুনিক সিটিতে গড়ে তোলা হবে-প্রতিমন্ত্রী রাঙ্গা

  • সংবাদ সময় : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০১৭
  • ১৫০ বার দেখা হয়েছে

এম.এ জলিল, রংপুর প্রতিনিধি:
রংপুরকে একটি আধুনিক সিটিতে গড়ে তোলা হবে। যেসমস্ত এলাকায় উন্নয়নের ছোঁয়া লাগেনি সেখানে অগ্রাধিকারভিত্তিতে প্রকল্প গ্রহণ করে কাজ করা হবে। সেইসাথে নান্দনিক সিটির জন্য বর্তমান জোট সরকারের বিশেষ দৃষ্টি রয়েছে বলেও জানান, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনলয়ের প্রতিমন্ত্রী এবং রংপুর মডেল কলেজের গভার্নিং বডির সভাপতি  আলহাজ্ব মোঃ মশিউর রহমান রাঙ্গা,এমপি।
গতকাল রংপুর মডেল কলেজে শেখ রাসেল ডিজিটাল ল্যাব ও রংপুর মডেল কলেজের সুসজ্জিত কলেজ  গেটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে আলোচনা অনুষ্ঠানে তিনি আরো বলেন শিক্ষার উন্নয়নে সরকার সধরণের পরিকল্পনা রয়েছে।
মন্ত্রী কলেজ প্র্ঙ্গানে পৌঁছিলে ফুল দিয়ে বরণ করেন রংপুর মডেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব মোঃ মোখলেছুর রহমান।  পরে কলেজের একাডেমিক ভবনে শেখ রাসেল কম্পিউটার ল্যাব ফিতা কেটে উদ্বোধন করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন সমাজসেবক ও কলেজ গভার্নিং বডির সদস্য রাকিবা নাসরিন।
অনুষ্ঠানে ইংরেরি প্রভাষক, আসলাম হাকিম ও অর্থনীতি বিভাগের প্রভাষক, মাহমুদুল হক এর সঞ্চালনায় কলেজ হলরুমে প্রধান অতিথি ও বিশেষ অথিতিকে ফুলেল সংবর্ধনা প্রদান করে।
সংবর্ধনাকালে প্রধান অতিথিকে ক্রেস্ট প্রদান করেন রংপুর মডেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ, মোঃ মোখলেছুর রহমান।
এসময় ফুলের মালা দিয়ে বরণ করেন, হিসাব বিজ্ঞান  বিভাগের, বিভাগীয় প্রধান তৈয়ব মিয়া, বাংলা বিভাগের, ভারপ্রাপ্ত, বিভাগীয় প্রধান আব্দুল ওয়াহেদ ও বিশেষ অতিথি, প্রতিমন্ত্রীর সহধর্মীনি রাকিবা নাসরিন কে ফুলের মালা পরিয়ে বরণ করেন প্রভাষক,ভুগোল, জনাবা উম্মে সালমা ও প্রভাষক, ব্যবস্থাপনা, রুমানা আক্তার।
প্রধান অতিথির সম্মানে মানপত্র পাঠ ও প্রদান করেন অর্থনীতি বিভাগের প্রভাষক, রওশন আক্তার মুক্তি। এছাড়াও ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে প্রধান ও বিশেষ অতিথিকে ফুলের মালা পরিয়ে দেন একাদশ শ্রেনীর মিতু, জুই, সেলিম ও এনামুল। সমাজবিজ্ঞান ,রাষ্ট্রবিজ্ঞান, অর্থনীতি, হিসাববিজ্ঞান, ব্যবস্থাপনা ও বাংলা বিভাগের ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে যথাক্রমে- কাওছার জাহান, মিরা রায়, নাজমুল, পরাগ, সোয়েব, এরশাদুল,আয়শা, সম্পা, সাবিনা, রিতা, জাহাঙ্গীর,আশরাফুজ্জামান, জাহিদুল, মমিনুল,মিম, রাবেয়া, রোমানা, আখি, শাজাহান, নিঝুম, শাহানা, শিলা, আরিফ, সৌরভ প্রমুখ।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন-রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাশেম, বিশিষ্ট ব্যবসায়ী মফিজুল ইসলাম, গভার্নিং বডির সদস্য মোজাম্মেল হক, গোলাম মোস্তফা, শফিকুল ইসলাম, আব্দুল গফুর, আব্দুস ছাত্তার।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ