1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১১:৪০ আজ বৃহস্পতিবার, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি




বাৎসরিক প্রবৃদ্ধি-বৈশাখী ভাতার দাবিতে শিক্ষকদের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল

  • সংবাদ সময় : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০১৭
  • ১৮০ বার দেখা হয়েছে

বেসরকারি শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ, ৫% বাৎসরিক প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতা আদায়ের দাবিতে মঙ্গলবার দুপুরে গাইবান্ধা পৌরপার্কের শহীদ মিনার চত্বরে অবস্থান ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালিত হয়। জাতীয় শিক্ষক কর্মচারি ফ্রন্ট গাইবান্ধা জেলা শাখা এই কর্মসূচির আয়োজন করে।
অবস্থান কর্মসূচিতে সভাপতিত্ব করেন জাতীয় শিক্ষক কর্মচারি ফ্রন্ট গাইবান্ধা জেলা শাখার আহবায়ক একরামুল হক খান। বক্তব্য রাখেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) গাইবান্ধা জেলা শাখার সহ-সভাপতি রাশেদুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক কাজী আবু রাহেন শফিউল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক এহতেশামুল হক ডাকুয়া, শিক্ষক মমতাজুর রহমান বাবু, রাজেনা বেগম, জহুরুল ইসলাম।
বক্তারা বলেন, শিক্ষকদেরকে অধিকার আদায়ের লক্ষ্যে মাঠে নামতে হচ্ছে। বেসরকারি শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ করে শিক্ষকদের মর্যাদা আরও বৃদ্ধি করতে হবে। আগামী এপ্রিল মাসের বেতনের সাথে বৈশাখী ভাতা প্রদান ও ৫% বাৎসরিক প্রবৃদ্ধি প্রদানের জন্য প্রধানমন্ত্রীর সদয় হস্তক্ষেপ কামনা করেন বক্তারা। অবস্থান কর্মসূচি শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পৌরপার্কের শহিদ মিনার চত্বরে গিয়ে শেষ হয়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ