1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১১:০১ আজ বুধবার, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




গোবিন্দগঞ্জে বিক্রয় প্রতিনিধিকে ছুরিকাঘাত করে লক্ষাধিক টাকা ছিনতাই, আটক ২

  • সংবাদ সময় : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০১৭
  • ১৪০ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) সংবাদদাতাঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা দাড়িদহ রোডে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের বিক্রয় প্রতিনিধি মজনু মিয়া (২২) কে ছুরিকাঘাত করে লক্ষাধিক টাকা ছিনতাইয়ের ঘটনায় এক যুবককে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। সোমবার রাত অনুমান ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শিরা জানান, গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের ফাঁসিতলা দাড়িদহ রোডের বকুলতলা নামক স্থানে একটি মোটর সাইকেল নিয়ে তিন যুবক ঘোড়া ফেরা করছিল। এ সময় দাড়িদহের দিক থেকে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের বেবি ট্র্যাক্য্রির গতিরোধ করে বিক্রয় প্রতিনিধিকে ছুরিকাঘাত করে মোটর সাইকেল যোগে ফাঁসিতলাহাটের দিকে রওনা দেয়। ওই বিক্রয় প্রতিনিধির চিৎকারে এগিয়ে যেয়ে দেখা যায়, তার বুকে ও হাতে ছুরিকাঘাত করেছে। মোবাইল ফোনে জানিয়ে দেয়া হয় ওই তিন ছিনতাইকারী মোটর সাইকেল নিয়ে ফাঁসিতলা হাটের দিকে যাচ্ছে। এ সংবাদ ফাঁসিতলা দাড়িদহ রোডের সিএনজি চালকের মাঝে ছড়িয়ে পড়লে মোটর সাইকেলটি আসামাত্র চলন্ত মোটর সাইকেলের পিছন থেকে এক ছিনতাইকারীকে নামিয়ে নিলেও অপর দুই জন পালিয়ে যায়। আহত বিক্রয় প্রতিনিধিকে উদ্ধার করে চিকিৎসার জন্য গোবিন্দগঞ্জ হাসপাতালে নেয়া হয়। ওই বিক্রয় প্রতিনিধি ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের স্থানীয় এজেন্ট সুমন এন্টারপ্রাইজে কর্মরতো। সে পাশ্ববর্তী পলাশবাড়ী উপজেলার বনক পাড়া গ্রামের আলম মিয়ার পুত্র। আটক ছিনতাইকারী যুবক গোবিন্দগঞ্জ পৌর শহরের চাষক পাড়া গ্রামের জাকির হোসেনের পুত্র জাহিদ হাসান(২৮) কে গণধোলাই দিয়ে স্থানীয় জনতা পুলিশে দেয়। পরে পুলিশ ওই রাতে অভিযান চালিয়ে চক গোবিন্দ ব্রীজ পাড়ার মঞ্জু মিয়ার পৃত্র রাসেদ মিয়া (২২) কে বাড়ী থেকে আটক করে।

সুমন এন্টারপ্রাইজের গো-ডাইন ম্যানেজার আল-আমিন জানান, বগুড়ার শিবগঞ্জ উপজেলার গুজিয়া মার্কেট শেষে ওই রোড দিয়ে ফেরার পথে ছিনতাইয়ের শিকার হয় বিক্রয় প্রতিনিধি মজনু মিয়া। তার কাছে থাকা ৯৬ হাজার টাকা ছুরিকাঘাত করে ছিনিয়ে নেয়।

গোবিন্দগঞ্জ থানার ইনচার্জ ওসি মজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ দুই ছিনতাইকারীকে আটক করেছে। অন্যদের ধরতে ও টাকা উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ