1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১:০৪ আজ বৃহস্পতিবার, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




সাদুল্যাপুরে ২৭ হাজার পিচ ইয়াবা উদ্ধার পিতা-পুত্রসহ চার মাদক বিক্রেতা আটক

  • সংবাদ সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০১৭
  • ৭৭১ বার দেখা হয়েছে

সাদুল্যাপুর সংবাদদাতা:

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় ২৭ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এসময় বাবা-ছেলেসহ চার মাদক বিক্রেতাকে আটক করা হয়।
সোমবার দুপুরে সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট তদন্ত কেন্দ্রের পুলিশ অভিযান চালিয়ে সাদুল্যাপুর উপজেলার বকশিগঞ্জ বাজার এলাকা থেকে তাদের আটক করে।

আটকরা হলেন, সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের বকশিগঞ্জ বাজারের বোয়ালীদহ মৌজার  নজলার রহমানের ছেলে আলিম উদ্দিন (৫৫) তার ছেলে সবুজ মিয়া (২৫), পলাশবাড়ী উপজেলার মুরালীপুর গ্রামের মাহাবুর রহমানের ছেলে মনিরুজ্জামান মিয়া (৩০) ও একই গ্রামের জহুরুল ইসলামের ছেলে নাজমুল মিয়া (২২)।

ধাপেরহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান জানান, আলিম উদ্দিন দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির সঙ্গে জড়িত। আলিম উদ্দিন গাইবান্ধাসহ উত্তরাঞ্চলের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারীভাবে ইয়াবা বিক্রি করতেন। গোপন খবরে অভিযান চালিয়ে আলিম উদ্দিন ও তার ছেলেসহ চারজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে পলিথিনের প্যাকেটে মোড়ানো ২৭ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার করা ইয়াবার মুল্য প্রায় এক কোটি ৮ লাখ টাকা।
সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরহাদ ইমরুল কায়েস বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আটকদের বিরুদ্ধে সাদুল্যাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মঙ্গলবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ